ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

হারের 'হালি' পূর্ণ চেন্নাইয়ের

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২ ০৬:২৬

এবার হায়দ্রাবাদের কাছে হারল চেন্নাই। ছবি: আইপিএল এবার হায়দ্রাবাদের কাছে হারল চেন্নাই। ছবি: আইপিএল

নিউজ ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে জাদেজার নেতৃত্ব মোটেও সুখকর হচ্ছে না৷ উইলিয়ামসনের হায়দ্রাবাদের বিপক্ষে তাঁর দল চেন্নাই হেরেছে ৮ উইকেটে৷ এই হারে চলতি আইপিএলে চার ম্যাচের সবি কটিতেই হারের স্বাদ পেল চেন্নাই।

টস জিতে বল করার সিদ্ধান্ত নেন হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন ৷ ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের দুই ওপেনার শুরুতে দ্রুত রান তুলছিল। তবে তা স্থায়ী হয়নি খুব বেশিক্ষন৷ দুই ওপেনারকে ফেরানোর পর হায়দরাবাদ আশা করেছিল দ্রুত চেন্নাইকে সাজঘরে ফেরানো সম্ভব হবে। কিন্তু সেই আশায় জল ঢেলে দেন মইন আলি এবং অম্বাতি রায়ডু।

৬২ রানের জুটি গড়েন মইন এবং রায়ডু। ৩৫ বলে ৪৮ রান করেন মইন। রায়ডু ২৭ বলে ২৭ রান করেন। এ দিনও ব্যর্থ শিবম দুবে। ৫ বলে ৩ রান করেন এই অলরাউন্ডার। অধিনায়ক রবীন্দ্র জাডেজা ১৫ বলে ২৩ রান করে দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। ব্যাট হাতে ব্যর্থ মহেন্দ্র সিংহ ধোনিও। তিনি আউট হন ৩ রানে। ২০ ওভারে ১৫৪ রান তোলে চেন্নাই।

হায়দরাবাদের হয়ে দু'টি করে উইকেট নেন টি নটরাজন এবং ওয়াশিংটন সুন্দর। একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, মার্কো জানসেন এবং এডেন মার্করাম।

জবাবে কেন উইলিয়ামসন ও অভিষেক শর্মা উদ্বোধনী জুটিতে হায়দ্রাবাদের জয়ের টোনটা সেট করে দেন। দু'জনই মিলে গড়েন পঞ্চাশোর্ধ রানের জোট। হাফ সেঞ্চুরি তুলে নেন অভিষক। ব্যাক্তিগত ৩২ রানে কেন উইলিয়ামসনের বিদায়ে ভাঙে দু'জনের ৮৯ রানের জোট। এরপর রাহুল ত্রিপাঠিকে নিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান অভিষেক শর্মা। তবে জয় থেকে মাত্র ১০ রান দূরে থাকতেই সাজঘরে ফিরেন এই ওপেনার।

ফেরার আগে খেলেন ৫ চার ও ৩ ছক্কায় ৫০ বলে ৭৫ রানের অনবদ্য ইনিংস। এরপর পুরানকে নিয়ে ১৪ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যান ত্রিপাঠি। এই জয়ে চলতি আইপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। অন্যদিকে চার ম্যাচ খেলে সবকটিতেই হারের স্বাদ পেল চেন্নাই সুপার কিংস।

 

-নট আউট/এমআরএস/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...