ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কাপ্তান রাহুলের ভুয়সী প্রশংসায় পোলক

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২ ২০:৪২

রাহুল ও পোলক। ফাইল ছবি রাহুল ও পোলক। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি আইপিএলে ব্যাট-বল হাতে দ্যুতি ছড়াচ্ছেন ভারতীয় উঠতি ও পরিক্ষিত তারকারা। এর মাঝে আবার নেতৃত্বগুনেও বেশ কজন টেক্কা দিচ্ছেন সিনিয়দের। এদের মাঝে ভারতীয় ওপেনার কেএল রাহুল নজর কেড়েছেন আলাদাভাবে। ব্যাট হাতে এই ওপেনার যেমন ছোটাচ্ছেন রানের ফুলঝুরি, তেমনি রাহুলের নেতৃত্বও নজড় কেড়েছে সবার।

চলতি আইপিএলে নবাগত লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের নেতৃত্বে আছেন রাহুল। ব্যাট হাতে দুই সেঞ্চুরিতে লক্ষ্ণৌ অধিনায়ক আছেন সেরা রান সংগ্রাহকের তালিকায় দুইয়ে। এদিকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে দলকে রেখেছেন প্লে-অফের রেইসে। তাই রাহুলের নেতৃত্বও বেশ প্রশংসা কুড়াচ্ছে সাবেকদের। এবার এই ভারতীয় তারকার নেতৃত্বের ভুয়সী প্রশংসা করলেন সাবেক প্রোটিয়া অধিনায়ক শন পোলক।

সম্প্রতি ক্রিকবাজকে দেওয়া সাক্ষাৎকার পোলক বলেন, 'অনেক বিশেষজ্ঞ! বিশেষ করে যারা ভারতীয় ক্রিকেটের নিয়মিত খোঁজখবর রাখেন, তারা অনেকেই বলেছিলেন রাহুল 'অনাগ্রহী' অধিনায়ক ও 'ন্যাচারাল' অধিনায়ক নয়‌ । তবে আমি মনে করি ও অধিনায়ক হিসেবে নিজের জায়গা তৈরি করে নিয়েছে। একজন অধিনায়কের সবচেয়ে ভালো দিক হলো, যখন আপনি আপনার পারফরম্যান্স দিয়ে দলকে নেতৃত্ব দিচ্ছেন। তখন অধিনায়ক হিসেবেও কাজটা সহজ হয়ে যায়। তোমার (রাহুল) অধিনায়কত্বও আমাকে মুগ্ধ করেছে। সেই কারণেই তুমি আমার বেশ পছন্দের।’

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...