ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

মুম্বাইকে বেকায়দায় ফেলে ছিটকে গেলেন সূর্যকুমার

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ মে ২০২২ ০৬:৩০

বাঁহাতের পেশির চোটে পড়েছেন সূর্যকুমার। ফাইল ছবি বাঁহাতের পেশির চোটে পড়েছেন সূর্যকুমার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ একে ত চলতি আইপিএলে টেবিলের তলানিতে ঠাঁই হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের। সাথে প্লে-অফের খেলার সম্ভবনাও আর নেই বললেই চলে আইপিএলের ইতিহাসের অন্যতম সফল এই ফ্র‍্যাঞ্চাইজির। এবার তার উপর মরার উপর খাঁড়ার ঘা হয়ে এসেছে দলটির তারকা ক্রিকেটার সূর্যকুমারের চোট। আর তাতেই মুম্বাইয়ের আইপিএলের পঞ্চদশ আসরে শেষ হওয়ার আগেই, ছিটকে গেলেন এই তারকা ক্রিকেটার। 

রেকর্ড টানা আট হার দিয়ে আইপিএলের পঞ্চদশ আসর শুরু করা মুম্বাই, শেষ দিকে এসে অবশ্য ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে। যদিও ইতিমধ্যেই দলটি ছিটকে গেছে প্লে-অফের রেস থেকে। চলতি আসরে শুরু থেকে মুম্বাইয়ের তারকা ক্রিকেটাররা ব্যাটে-বলে ছন্দে না থাকলেও, ব্যতিক্রম ছিলেন এক সূর্যকুমার। আসর জুড়ে এই তারকা ক্রিকেটার করেছেন উইলোবাজি। ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের এই সিজনের সেরা ব্যাটারও। তবে, আসরের মাঝপথেই আইপিএলকে বিদায় জানাতে হচ্ছে তার।

পেশির চোটে ভুগতে থাকা সূর্যকুমারের এই আসরে আর মাঠে নামার কোন সম্ভাবনাই নেই। এদিকে দলের সেরা তারকাকে হারিয়ে নিশ্চিতভাবেই বেকায়দায় পড়েছে দলটি। এক বিবৃতিতে মুম্বাই ইন্ডিয়ান্স সূর্যকুমার যাদবের ছিটকে যাওয়ার বিষয়টি করেছে নিশ্চিত। তবে, শঙ্কা থাকলেও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমারের সার্ভিস পাবে ভারত, সেটার নিশ্চিয়তা দেওয়া হয়েছে মুম্বাই ম্যানেজমেন্টের পক্ষ থেকে। এদিকে আজ (৯ মে) কলকাতার বিরুদ্ধে ম্যাচে তাকে ছাড়াই মাঠে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স। সূর্যকুমার ছাড়াও দলটির একাধিক তারকা ক্রিকেটার ইনজুরিতে এর আগেই গেছেন ছিটকে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...