ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

আইপিএল ছেড়ে দেশের পথে উইলিয়ামসন

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ মে ২০২২ ০২:০২

সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। ফাইল ছবি সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৫তম আসর শেষের আগেই দেশে ফিরছেন সানরাইজার্স হায়দ্রাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে আইপিএল ছেড়ে কিউই কাপ্তান রওনা দিয়েছেন নিউজিল্যান্ডের উদ্দেশ্যে। 

এক বিবৃতিতে উইলিয়ামসনের আইপিএল ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে হায়দ্রাবাদ কর্তৃপক্ষ। এদিকে উইলিয়ামসনের অনুপস্থিতিতে হায়দ্রাবাদের অধিনায়ক হওয়ার দৌড়ে আছেন সদ্য ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব পাওয়া নিকোলাস পুরান।

১৮মে সামাজিক যোগাযোগমাধ্যমে বিবৃতিতে সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে জানানো হ য়েছে, ‘পারিবারিক কারণে নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন উইলিয়ামসন। রাইজার্স পরিবারের প্রত্যেকে কেন উইলিয়ামসন ও তার স্ত্রীকে অনেক শুভকামন জানাচ্ছে এবং তার সন্তান যেন নিরাপদে ভূমিষ্ঠ হয় সেই কামনা করছে।’

যদিও খুব একটা সুখকর ছিল না উইলিয়ামসনের এবারের আইপিএল।  ১৩ ম্যাচে প্রায় ২০ গড়ে ২১৬ রান করেছেন উইলিয়ামসন। যেখান তার স্ট্রাইকরেট ছিল টি-টোয়েন্টিতে একেবারেই বেমানান। ২৩১ বল খেলে প্রায় ৯৪ স্ট্রাইকরেটে তিনি করেছেন ব্যাটিং। গুটিকয়েক ম্যাচে রান পেলেও ধীরগতির স্ট্রাইকরেটের কারণে সমালোচিতও হয়েছেন বেশ। পুরো আসরে করেছেন মাত্র একটি হাফ সেঞ্চুরি। 

উল্লেখ্য, উইলিয়ামসনের আইপিএল শেষ হয়ে গেলেও, শেষ হয়ে যায়নি সানরাইজার্স হায়দ্রাবাদের আইপিএল মিশন। গত রাতেই মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে কষ্টার্জিত জয়ে দলটি টিকে রয়েছে প্লে-অফের দৌড়ে। লিগ পর্বে হায়দ্রাবাদের রয়েছে আরও একটি ম্যাচ। সে ম্যাচ জিতলেই প্লে-অফে যেতে দলটিকে তাকিয়ে থাকতে হবে অন্য দলগুলোর জয় কিংবা পরাজয়ের দিকেও।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...