ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

দল জিতেও জরিমানা গুনলেন রাহুল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০২৩ ২১:৫৭

জরিমানা গুনলেন রাহুল। ছবি: আইপিএল জরিমানা গুনলেন রাহুল। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ শনিবার রাতে দারুণ এক জয় তুলে নিয়েছে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। ম্যাচ জুড়ে রাজস্থান রয্যালস দাপট দেখালেও শেষ মূহুর্তে এসে পাশার দান উলটে দেয় লক্ষ্ণৌর বোলাররা। তাতেই চলতি আসরে চর্তুথ জয় তুলে নেয় লোকেশ রাহুল দল। যদিও জিতেও খুব একটা শান্তি পেলেন না সুপার জায়ান্টস কাপ্তান লোকেশ রাহুল। স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনতে হয়েছে তাকে।

রাজস্থানের বিপক্ষে শনিবার রাতে আগে ব্যাট করে মাঝারি সংগ্রহ গড়ে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। জবাব দিতে নেমে লক্ষ্ণৌর বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে জয় থেকে ১১ রানে আগে থামে রাজস্থানের ইনিংস। তবে নির্ধারিত সময়ে বোলিং কোটা শেষ করতে না পারায়, স্লো ওভার-রেটের দায়ে মোটা অঙ্কের জরিমানা গুনতে হচ্ছে রাহুলকে।

চলতি আসরে এটি লক্ষ্ণৌর স্লো ওভার-রেটের কারণে আইপিএলের আচরণবিধি ভঙ্গের প্রথম ঘটনা। তাই বড় কোন শাস্তির মুখে পড়তে হয়নি দলটিকে। অধিনায়ক লোকেশ রাহুলকে ভারতীয় ১২ লক্ষ টাকা জরিমানা করেই দেওয়া হয়েছে ছেড়ে।

উল্লেখ্য, এদিন আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫৪ রান সংগ্রহ করে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। দলের পক্ষে সর্বোচ্চ ৫১ রান আসে ওপেনার কাইল মায়ার্সের ব্যাট থেকে। এছাড়া অধিনায়ক রাহুল ৩৯ ও নিকোলাস পুরান খেলেন ২৯ রানের ইনিংস। জবাব দিতে নেমে দাপট দেখালেও রাজস্থানের ইনিংস থামে ১৪৪ রানে। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন ওপেনার জসওয়াল। এছাড়া অধিনায়ক জস বাটলার ৪০ ও পাড্ডিক্যাল করেন ২৬ রান। ১০ রানের জয়ে রাজস্থানের সমান ৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে লক্ষ্ণৌ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...