ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আইপিএল থেকে ছিটকে গেলেন ভারতীয় তারকা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২৩ ২১:০৯

চোটে পড়লেন ওয়াশিংটন সুন্দর। ছবি: আইপিএল চোটে পড়লেন ওয়াশিংটন সুন্দর। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে সবশেষ ম্যাচেই দুর্দান্ত পারফর্মেন্স করেছিলেন ভারতীয় তারকা ওয়াশিংটন সুন্দর। সানরাইজার্স হায়দ্রাবাদের এই তারকা ক্রিকেটার দারুণ বোলিংয়ের পর, দিল্লির কাছে হারা ম্যাচে ব্যাট হাতে দলকে শেষ ওভার পর্যন্ত লড়াইয়ে রেখেছিলেন এই বোলিং অলরাউন্ডার। তবে, তিনদিনের মাথায় দুঃসংবাদ পেতে হয়েছে ওয়াশিংটন সুন্দরকে। চোটের কারণে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এই তারকা ক্রিকেটারের সার্ভিস আর পাচ্ছে না সানরাইজার্স হায়দ্রাবাদ। 

বৃহস্পতিবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র‍্যাঞ্চাইজিটি। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছেন ওয়াশিংটন সুন্দর। যার কারণে এবারের আইপিএলে আর খেলা হচ্ছে না তার। কবে নাগাদ ফিরতে পারবেন মাঠে তা নিয়ে আপাতত কিছুই জানায়নি ফ্র‍্যাঞ্চাইজিটি।

সানরাইজার্স হায়দ্রাবাদের তরফ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, 'হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে ২০২৩ সালের আইপিএল থেকে ছিটকে গেলেন ওয়াশিংটন সুন্দর।'

চলতি আইপিএলে মোট সাতটি ম্যাচে খেলেন ওয়াশিংটন সুন্দর। যদিও খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। বিশেষ করে বল হাতে প্রথম ছয় ম্যাচেই ছিলেন উইকেটশূন্য, ওভারপ্রতি খরচ করেছেন ৮ এর বেশি রান। তবে সানরাইজার্স হায়দ্রাবাদের শেষ ম্যাচে দিল্লির বিপক্ষে ২৮ রান খরচ করে নিয়েছিলেন তিনটি গুরুত্বপূর্ণ উইকেট। 

উল্লেখ্য, এর আগে গত আইপিএলেও চোটের কারণে ছিটকে যেতে হয়েছিল ওয়াশিংটন সুন্দরকে। চলতি আইপিএলে যেন হলে সেটারই পুনরাবৃত্তি। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...