ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

আইপিএলের মাঝপথে দল পেলেন জর্ডান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২৩ ০২:৩২

মুম্বাইয়ের হয়ে আইপিএল মাতাবেন জর্ডান। ফাইল ছবি মুম্বাইয়ের হয়ে আইপিএল মাতাবেন জর্ডান। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ শেষের পথে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) রাউন্ড রবিন লিগের। দলগুলো এখন লড়ছে শেষ চারে উঠার লড়াইয়ে। এর মাঝেই টুর্নামেন্টের মাঝপথে দল পেলেন ইংলিশ তারকা ক্রিস জর্ডান। নিলামে দল না পেলেও এবার মুম্বাই ইন্ডিয়ান্স দলে ভিড়িয়েছে তাকে।

ইতিমধ্যেই মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে যোগ দিয়েছে ক্রিস জর্ডান। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ফ্রাঞ্চাইজিটি। মূলত একাধিক পেসারের অনুপস্থিতি ঘাটতি পূরণেই এই পেসারকে দলে ডেকেছে মুম্বাই।

আইপিএল শুরুর আগে ছিটকে গেছেন মুম্বাইয়ের তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। অজি তারকা ঝাই রিচার্ডসনেরও চোটের কারণে খেলা হচ্ছে না এই মৌসুমে। এদিকে কদিন আগে কনুইয়ের ইনজুরিতে পড়েছেন জফরা আর্চার। যদিও বেলজিয়ামে এক কনুই বিশেষজ্ঞের সঙ্গে দেখা করে আবার ভারতে ফিরে এসেছেন তিনি। দলে পেসারের ঘাটতি পূরণে এর আগে মুম্বাই দলে ভেড়ায় অজি পেসার রাইলি মেরেডিথকে। এবার টুর্নামেন্টের মাঝপথে জর্ডানকে দলভুক্ত করেছে ফ্র‍্যাঞ্চাইজিটি।

অবশ্য আইপিএলে খেলার অভিজ্ঞতা এর আগেও হয়েছে ক্রিস জর্ডানের৷ খেলেছেন একাধিক ফ্র‍্যাঞ্চাইজির হয়ে। আইপিএলে এখন পর্যন্ত ২৮ ইনিংসে ৩০.৮৫ গড়ে এবং ৯.৩২ ইকোনমিতে জর্ডান নিয়েছেন ২৭টি উইকেট। গত বছর চেন্নাইয়ের হয়ে চার ম্যাচ খেলার সুযোগ পেলেও, নিলামে এবার অবিক্রীত ছিলেন তিনি।

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...