ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

টিম ডেভিডের ছক্কা বৃষ্টিতে ভেসে গেল জয়সওয়ালের সেঞ্চুরি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ মে ২০২৩ ০৬:২৬

স্বীকৃত টি-টোয়েন্টি প্রথম শতকের দেখা পেলেন জয়সওয়াল। ছবি: আইপিএল স্বীকৃত টি-টোয়েন্টি প্রথম শতকের দেখা পেলেন জয়সওয়াল। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোববার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে রাজস্থান রয়্যালসের হয়ে স্বীকৃতি টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরির দেখা পেয়েছেন জয়সওয়াল। ইনিংস শুরু করতে নেমে ক্যারিয়ার সেরা ইনিংস খেলে ফিরেছেন শেষ ওভারে গিয়ে। অবশ্য ততক্ষণে ১৬ চার ও ৮ ছক্কায় সাজিয়েছেন ক্যারিয়ার সেরা ইনিংসটাকে। তাতেই আগে ব্যাট করা রাজস্থান রয্যালস গড়েছিল রানের পাহাড়। জবাবে ইনিংসের শেষ ওভারে জেসন হোল্ডারকে ৩ ছক্কায় ১৭ রানের সমীকরণ মিলিয়ে মুম্বাইকে ৩ বল ও ৬ উইকেট হাতে রেখে জয় এনে দেন টিম ডেভিড। 

২১৩ রানের পাহাড় টপকাতে নেমে শুরুতেই অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায় মুম্বাই ইন্ডিয়ান্স। দ্বিতীয় উইকেট জুটিতে দলের হাল ধরেন ক্যামেরুন গ্রিন ও ইশান কৃষান। দুজন মিলে গড়েন পঞ্চাশোর্ধ রানের জোট। ৪ চারে ২৮ রান করা ইশানের বিদায়ে ভাঙে এই জুটি। এর নেমেই ঝড় তোলেন সূর্যকুমার যাদব। অন্যপ্রান্তে ৪৪ রান করে ফিরেন গ্রিন।

এরপর তিলক ভার্মাকে নিয়ে দলকে কক্ষপথে রাখেন সূর্যকুমার। চর্তুথ উইকেট জুটিতে এই দু'জন যোগ করেন ৫১ রান। হাফ সেঞ্চুরি তুলে নেন সূর্য। ৮ চার ও ২ ছক্কায় ৫৫ রান করা এই ব্যাটার, সান্দীপ শর্মার দুর্দান্ত ক্যাচে ফিরলে ম্যাচে ফিরে রাজস্থান। শেষ দিকে ম্যাচের ভাগ্য দুলছিল পেন্ডুলামের মতো। জিততে হলে শেষ তিন ওভারে মুম্বাইকে মেলাতে হতো ৪৩ রানের সমীকরণ। তিলক ভার্মা ও টিম ডেভিডের ব্যাটে সেই সমীকরণ এসে দাঁড়ায় ৬ বলে ১৭ রানে।

এরপর জেসন হোল্ডারকে পরপর তিন বলে তিন ছক্কা হাঁকিয়ে রেকর্ডগড়া জয় উপহার দেন টিম ডেভিড। ফলে ৩ বল ও ৬ উইকেট হাতে রেখেই দুর্দান্ত জয় পায় মুম্বাই। ২ চার ও ৫ ছক্কায় ১৪ বলে ডেভিড খেলেন ৪৫ রানের বিধ্বংসী ইনিংস। ২১ বলে ২৯ রান করেন তিলক ভার্মা। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...