ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বৃষ্টিতে পণ্ড ম্যাচ, পয়েন্ট ভাগাভাগি চেন্নাই-লক্ষ্ণৌর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৪ মে ২০২৩ ০২:১৪

বৃষ্টিতে ভেসে গেল চেন্নাই-লক্ষ্ণৌর ম্যাচ। ছবি: আইপিএল বৃষ্টিতে ভেসে গেল চেন্নাই-লক্ষ্ণৌর ম্যাচ। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ৪৫তম ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। তবে বৃষ্টি বাগড়ায় সিজনে প্রথমবার পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে দু'দলকে। এদিন আগে ব্যাট করতে নেমে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস ১৯.২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান তুলতেই ম্যাচে হানা দেয় বৃষ্টি। এরপর বৃষ্টি না থামলে ১ পয়েন্ট করে নিয়ে সন্তুষ্ট হয়েছে দু'দলকে।

এদিন টস জিতে স্বাগতিকদের ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় চেন্নাই সুপার কিংস। ব্যাট করতে নেমে চেন্নাইয়ের বোলারদের তোপের মুখে পড়ে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। বোর্ডে পঞ্চাশ তোলার আগেই দলটি হারায় ৫ উইকেট। এরপর নিকোলাস পুরানকে নিয়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা করেন আয়ুশ বাদেনি।

এই দু'জনের ব্যাটে লক্ষ্ণৌ প্রাথমিক বিপর্যয় সামাল দিলেও, চেন্নাইয়ের বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে রান তুলতে রীতিমতো করেছে সংগ্রাম। ৬ষ্ঠ উইকেট জুটিতে এই দু'জন গড়েন অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোট। এই দু'জনের ব্যাটে চড়েই দলীয় একশ পার করে দলটি। টেস্ট মেজাজে ব্যাট করা পুরান ৩১ বলে ২০ রানে ফিরলে ভাঙে এই জুটি। অন্যপ্রান্তে হাফ সেঞ্চুরি তুলে দলকে লড়াকু সংগ্রহ এনে দেওয়ার চেষ্টা করেন বাদেনি। 

এরপর লক্ষ্ণৌর ইনিংসের ১৯.২ ওভারে ম্যাচে হানা দেয় বৃষ্টি। শেষ পর্যন্ত বৃষ্টি আর না থামলে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করা হয়। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে ৭ উইকেট হারিয়ে লক্ষ্ণৌ তুলে ১২৫ রান। ২ চার ও ৪ ছক্কায় ৩৩ বলে ৫৯ রানে অপরাজিত থাকেন আয়ুশ বাদেনি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...