ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বৃথা গেল রিংকুর দৃঢ়চেতা ব্যাটিং, ১ রানের নাটকীয় জয় লক্ষ্ণৌর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ মে ২০২৩ ০৬:৫৬

তীরে এসে ডুবল কলকাতা নাইট রাইডার্স। ছবি: আইপিএল তীরে এসে ডুবল কলকাতা নাইট রাইডার্স। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ জিতলেই শেষ চারের টিকিট নিশ্চিত ছিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের জন্য। অন্যদিকে প্লে-অফের স্বপ্ন কিঞ্চিৎ বাঁচিয়ে রাখতে বড় ব্যবধানে জয় পেতেই হতো কলকাতা নাইট রাইডার্সকে। অসম্ভবকে সম্ভবে রুপ দিতে না পারলেও শেষ অব্ধি লড়েছে কলকাতা। তাতেই নাটকীয় ম্যাচে ১ রানের জয় পায় লক্ষ্ণৌ। 

ইডেন গার্ডেনে এদিন আগে ব্যাট করে, নির্ধারিত কুড়ি ওভারে ৮ উইকেট হারিয়ে ১৭৬ রানের সংগ্রহ গড়ে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। ৪ চার ও ৫ ছক্কায় ৩০ বলে ৫৮ রানের ইনিংস খেলেন নিকোলাস পুরান। এছাড়া কুইন্টন ডি কক করেন ২৬ রান।

অসম্ভবকে সম্ভব করতে নেমে উড়ন্ত সূচনা পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স। তবে সেটা ধরে রাখতে ব্যর্থ হয়েছে দলটি। নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে এক পর্যায়ে ম্যাচ থেকেই ছিটকে যায় কেকেআর। ২৮ বলে ওপেনার জেসন রয় করেন ৪৫ রান। শেষ দিকে একাই লড়াই করেন রিংকু সিং। 

জয়ের জন্য শেষ ওভারে কলকাতার প্রয়োজন ছিল ২১ রান। রিংকুর দৃঢ়চেতা ব্যাটিংয়ে ১৯ রান তুলতে পারে কলকাতা। ফলে নাটকীয় ম্যাচে ১ রানের জয় তুলে নেয় লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এই জয়ে চেন্নাই সুপার কিংসের সমান ১৭ পয়েন্ট নিয়ে তিনে থেকেই প্লে-অফের টিকিট কাটে লক্ষ্ণৌ। ৬ চার ও ৪ ছক্কায় ৬৭ রানে অপরাজিত থাকেন রিংকু সিং। 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...