ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

লক্ষ্ণৌর অসহায় আত্নসমর্পণ, টিকে থাকল মুম্বাই

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ মে ২০২৩ ০৬:০২

দাঁড়াতেই পারল না লক্ষ্ণৌ। ছবি: আইপিএল দাঁড়াতেই পারল না লক্ষ্ণৌ। ছবি: আইপিএল

নট আউট ডেস্কঃ হারলেই ছিটকে যাবে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর থেকে৷ অন্যদিকে জিতলে ফাইনালে যেতে বাঁধা গুজরাট টাইটান্স। এমন সমীকরণ মাথায় রেখে প্রথম এলিমিনেটরে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। চিপাকে এদিন আগে ব্যাট করে রানের পাহাড় গড়েছিল মুম্বাই, সেই রান টপকাতে নেমে আকাশ মাধওয়ালের তোপে রীতিমতো বিধ্বস্ত হয়েছে লক্ষ্ণৌ। 

এদিন টস জিতে আগে ব্যাট করা মুম্বাই ৮ উইকেট হারিয়ে ১৮২ রানের পাহাড় গড়ে। দলের পক্ষে সর্বোচ্চ ৪১ রান করেন ক্যামেরুন গ্রিন। এছাড়া সূর্যকুমার যাদবের ব্যাট থেকে আসে ৩৩ রান। শেষ দিকে তিলক ভার্মার ২৬ ও নেহালের ২৩ রানে চড়ে বড় সংগ্রহ গড়ে মুম্বাই। লক্ষ্ণৌর পক্ষে একাই ৪ উইকেট নেন নাভিন উল হক। 

চিপাকে ১৮৩ রান তাড়া করাটা কষ্টসাধ্য ব্যাপারই ছিল লক্ষ্ণৌর জন্য। মুম্বাইয়ের বোলারদের দাপুটে বোলিংয়ে সেটা হয়ে যায় আরও কঠিন। আকাশ মাধওয়ালের তোপে নিয়মিত বিরতিতেই উইকেট হারায় লক্ষ্ণৌ সুপার জায়ান্টস। এদিন কেউই খেলতে পারেননি লম্বা ইনিংস। সর্বোচ্চ ৪০ রান করে রান আউটে কাটা পড়েন মার্কাস স্টয়নিস। 

শেষ পর্যন্ত মাত্র ১০১ রানেই গুটিয়ে যায় লক্ষ্ণৌ। ফলে ৮১ রানের বড় জয়ে আসরে টিকে থাকল মুম্বাই ইন্ডিয়ান্স। ২৬ মার্চ দ্বিতীয় এলিমিনেটরে মুম্বাইয়ের প্রতিপক্ষ গুজরাট টাইটান্স। মুম্বাইয়ের পক্ষে এদিন ৫ রানে ৫ উইকেট শিকার করেন আকাশ।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...