ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ভিসা জটিলতায় কানাডার লিগ মিস আফিফের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ আগস্ট ২০২৩ ০৩:০৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্ক: সাকিব আল হাসান ও লিটন দাসের পর তৃতীয় বাংলাদেশি হিসেবে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলার প্রস্তাব পেয়েছিলেন আফিফ হোসেন ধ্রুব। লিটনের সারে জাগুয়ার্সের হয়ে খেলার জন্য তাকে অনাপত্তিপত্র দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু তারপরও এই লিগে খেলতে পারলেন না বাঁহাতি এই ব্যাটার।

গত ৩০ জুলাই কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিল আফিফের। এ জন্য আগেভাগেই ভিসার জন্য আবেদন করেছিলেন এই মিডল-অর্ডার ব্যাটার। তবে ভিসা জটিলতায় পড়ে এখনও তা হাতে পাননি তিনি। অন্যদিকে গ্লোবাল টি-টোয়েন্টি লিগও শেষের দিকে। তাই এই লিগের এবারের আসরে তার আর খেলা হচ্ছে না।

এখন যদি আফিফ কানাডায় যান তাহলে সারের হয়ে গ্রুপ পর্বে মাত্র একটি ম্যাচ খেলতে পারবেন। কিন্তু মাত্র এক ম্যাচের জন্য এত দূরের পথ পাড়ি দিতে রাজি নন তিনি। তাই ৮ আগস্ট পর্যন্ত ছুটি পেয়েও কানাডায় গেলেন না তরুণ এই ব্যাটার। আগামী ৬ আগস্ট শেষ হবে গ্লোবাল টি-টোয়েন্টির এবারের আসর।

এদিকে কানাডা থেকে দেশে ফিরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয়ার কথা ছিল আফিফের। কিন্তু যেহেতু আফিফ শেষ পর্যন্ত ফ্র্যাঞ্চাইজি লিগটি খেলতে যাননি, তাই মঙ্গলবার (১ আগস্ট) মেডিক্যাল টেস্ট দিতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে এসেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...