ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠাল রংপুর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ জানুয়ারী ২০২৪ ১৩:১৪

ব্যাটিংয়ে সিলেট। ছবি: বিসিবি ব্যাটিংয়ে সিলেট। ছবি: বিসিবি

নট আউট ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরে হার দিয়েই শুরু করেছে গতবারের রানার্স আপ সিলেট স্ট্রাইকার্স। হার দিয়ে বিপিএল মিশন শুরু হয়েছে রংপুর রাইডার্সেরও। নিজেদের দ্বিতীয় ম্যাচে এবার তাই জয়ের খোঁজে মাঠে নেমেছে দুই দল। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে টস জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠিয়েছে রংপুর। চোখের ডাক্তার দেখাতে সিঙ্গাপুর যাওয়ায় এই ম্যাচে খেলছেন না রংপুরের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তবে, পাক তারকা বাবর আজমকে পাচ্ছে দলটি।

প্রথম জয়ের খোঁজে থাকা দু'দলের একাদশেই এসেছে পরিবর্তন। সিলেটের প্রথম ম্যাচের একাদশ থেকে বাদ পড়েছেন হ্যারি ট্রেক্টর। তার জায়গায় একাদশে ফিরেছেন লঙ্কান দিলশান হেমন্হ। অন্যদিকে সাকিব না থাকায় রংপুরের একাদশে ফিরেছেন রিপন মণ্ডল। এছাড়া বাদ পড়েছেন সালমান ইরশাদ, তার পরিবর্তে রংপুরের একাদশে খেলছেন বাবর আজম। 

সিলেট স্ট্রাইকার্স: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন জাকির হাসান, ইয়াসির আলী, বেনি হাওয়েল, বেন কাটিং, তানজিম হাসান সাকিব, নাজমুল ইসলাম, রিচার্ড গারাভা ও দিলশান হেমন্হ।

 

রংপুর রাইডার্স: ব্রান্ডন কিং, বাবর আজম, নুরুল হাসান সোহান (অধিনায়ক), রনি তালুকদার, শেখ মেহেদী, শামীম হোসেন পাটওয়ারী, হাসান মাহমুদ, হাসান মুরাদ, রিপন মণ্ডল, মোহাম্মদ নবি ও আজমতউল্লাহ ওমরজাই।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...