ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বিপিএলে খেলবেন না মালিক, আসছেন শেহজাদ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৫ জানুয়ারী ২০২৪ ১৪:২৮

আহমেদে শেহজাদ ও শোয়েব মালিক। গেটি ইমেজ আহমেদে শেহজাদ ও শোয়েব মালিক। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফরচুন বরিশালের হয়ে ঢাকা পর্বে খেলেছিলেন সাবেক পাকিস্তান অধিনায়ক শোয়েব মালিক। দ্বিতীয় পর্বের জন্য ফরচুন বরিশাল সিলেট গেলেও, ছুটি কাটাতে শোয়েব মালিক ধরেছিলেন দুবাইয়ের বিমান। যদিও কথা ছিল, দুবাই থেকে সিলেটে সরাসরি ফরচুন বরিশাল দলের সঙ্গে যোগ দিবেন তিনি। কিন্তু দুবাই যাওয়া মালিক ফিরছেন না বিপিএলে।

এক বিবৃতিতে শোয়েব মালিকের বাংলাদেশে না আসার বিষয়টি নিশ্চিত করেছে ফরচুন বরিশাল কর্তৃপক্ষ। তার বদলি হিসেবে আরেক পাকিস্তানি ক্রিকেটারকেই দলে ভেড়াবে ফ্র্যাঞ্চাইজিটি। গুঞ্জন রয়েছে শোয়েব মালিকের স্থলাভিষিক্ত হয়ে ফরচুন বরিশালে যোগ দিবেন আহমেদ শেহজাদ। এছাড়া আরেক পাকিস্তানি তরুণ বাঁ-হাতি পেসার আকিফ জাভেদকেও দলে ভেড়ানোর গুঞ্জন রয়েছে।

দুবাইয়ে ছুটি কাটাতে যাওয়ার আগে শোয়েব মালিক বলেছিলেন, ‘আমি এখানে সুযোগ পাওয়ার পর প্রতিটি রানই আমার জন্য স্মরণীয়। আমাকে সুযোগ দেওয়ায় কোচিং স্টাফ ও সতীর্থদের ধন্যবাদ। আমি যেহেতু এখনও ক্রিকেট খেলছি, সেজন্য এখনও আমার ওপর মানুষের চোখ আছে।’

উল্লেখ্য, বিপিএলের দশম আসরে ফরচুন বরিশালের হয়ে তিন ম্যাচে সর্বসাকুল্যে ২৯ রান করেছেন মালিক। এছাড়া বল হাতে তিন ম্যাচে পেয়েছেন মাত্র এক উইকেট। এর মধ্যে খুলনা টাইগার্সের বিপক্ষে এক ওভারে তিন তিনটি ওভারস্টেপিংয়ের নো করে রীতিমতো আলোড়ন তুলেছিলেন ৪১ বছর বয়সী শোয়েব। 

-নট আউট/টিএ

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

লিটনের পর সাকিবের ঠিকানা কলকাতায়

লিটন দাসের পর দ্বিতীয় ধাপে দল পেলেন টাইগার তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। ভিত্তিমূল...

আইপিএলে দল পেলেন লিটন দাস

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল পেলেন টাইগার তারকা ব্যাটার লিটন দাস। প্রথম দফায় অ...

আইপিএল নিলামের চূড়ান্ত তালিকায় বাংলাদেশের ‘৪’

দেশী-বিদেশী সর্বমোট ৯৯১ জন ক্রিকেটার করেছিলেন নিবন্ধন। যার মধ্যে ছিল ৬ বাংলাদেশী ক্রি...