ঢাকা | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

‘দেশের জন্য গৌরব বয়ে আনতে ছেলেরা সর্বোচ্চ চেষ্টা করছে’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২ ০১:১৯

বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাইশ গজে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। জিম্বাবুয়ে সফরে ভরাডুবির পর, এশিয়া কাপেও দল হয়ে খেলতে ব্যর্থ হয়েছে সাকিবরা। নিউজিল্যান্ডে চলমান ত্রিদেশীয় সিরিজেও প্রথম দুই ম্যাচ হেরে ইতিমধ্যেই ফাইনালে খেলার প্রায় শেষ বললেই চলে। সামনেই অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর৷ তার আগে একের পর এক ব্যর্থতায় দেওয়ালে পিঠ ঠেকেছে টাইগারদের। 

বাজে পারফরম্যান্সের সঙ্গে টানা ম্যাচ হারা, স্বাভাবিকভাবেই সমালোচনার মুখে পড়েছে তাসকিনরা। গণমাধ্যম থেকে শুরু করে সাধারণ ক্রিকেট সমর্থক সবাই এখন ব্যস্ত যেন ক্রিকেটারদের পিণ্ডি চটকানোতেই। এমন পরিস্থিতে তাই ক্রিকেটারদের পাশে থাকার অনুরোধ করলেন বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরণ শ্রীরাম।

আজ (মঙ্গলবার) বিসিবির নিউজিল্যান্ড থেকে পাঠানো এক ভিডিও বার্তায় শ্রীরাম বলেছেন, ‘আমি সব সমর্থক ও মিডিয়াকে অনুরোধ করছি, আপনারা আমাদের পাশে থাকুন। এটা দেশের ব্যাপার, সবার আবেগের ব্যাপার। আমি নিশ্চিত করতে পারি, দেশের জন্য গৌরব বয়ে আনতে ছেলেরা নিজেদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছে। এই দলের আমাদের মূল্যবোধগুলোর একটি হলো বাংলাদেশকে গর্বিত করা ও সমর্থকদের জন্য জয় এনে দেওয়া।’

দল টানা ব্যর্থ হলেও, শ্রীরাম নিশ্চয়তা দিয়েছেন ক্রিকেটাররাই দেশকে গর্বিত করবে৷ তাই এই মূহুর্তে সমর্থকদের ধৈর্য্য ধরার অনুরোধ জানিয়েছেন তিনি। শ্রীরাম আরও বলেছেন,‘আমি একটা মৌলিক স্কোয়াড পেয়েছি, যারা ভবিষ্যতে ভালো করবে। আমরাও বিশ্বকাপের জন্য অপেক্ষা করছি। সবকিছুর উত্তর পাব আমরা, দল ঠিকঠাক করে ফেলব। যে ব্র্যান্ডের ক্রিকেট আমরা খেলব, নিশ্চিতভাবেই বাংলাদেশকে আমরা ভালো কিছু উপহার দিতে পারব।’

উল্লেখ্য, আগামীকাল (বুধবার) সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। প্রতিপক্ষ স্বাগতিক নিউজিল্যান্ড। আজ (মঙ্গলবার) কিউইদের কাছে পাকিস্তানের হারে ফাইনালে যাওয়ার রাস্তা এখন অনেকটা কঠিন হয়ে পড়েছে সাকিবদের জন্য৷ তবে বিশ্বকাপের আগে হারানো আত্নবিশ্বাস ফিরে পেতে জয়ের কোন বিকল্প নেই টাইগারদের সামনে।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

হেসেখেলেই পাকিস্তানকে হারাল কিউইরা

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাট হাসলেই হাসে পাকিস্তান। এই কথাটিই যেন পাকিস্তানের...

ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন পাকিস্তান

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন পাকিস্তান

রিজওয়ানের ব্যাটে পাকিস্তানের সংগ্রহ ‘১৬৭’

রিজওয়ান-বাবরের উদ্বোধনী জুটিতেই ৫২ রান। এরপর ২২ রান করা বাবরকে ফিরিয়ে বাংলাদেশকে দিনে...