ঢাকা | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

অধিনায়ক সাকিবের পাশে থাকার আহ্বান শ্রীরামের

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১২ অক্টোবর ২০২২ ০২:০৪

শ্রীধরণ শ্রীরাম। ছবি: বিসিবি শ্রীধরণ শ্রীরাম। ছবি: বিসিবি

স্পেশাল করেসপন্ডেন্ট: বিশ্বকাপের প্রস্তুতিতে বাংলাদেশ দলের সঙ্গে ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলেছেন তিনি। পরে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজেও সবার পরে দলের সঙ্গে যোগ দিয়েছেন অধিনায়ক। 

এই সিরিজেও টানা দুই ম্যাচ হেরেছে বাংলাদেশ দল। আগামীকাল সিরিজের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে সাকিব বাহিনী। ম্যাচ শুরু হবে সকাল ৮টায়।

ম্যাচবিহীন দিনগুলোতে দলকে সময় দিয়েছেন সাকিব। সতীর্থদের সঙ্গে তার ঘুরে-বেড়ানোর ছবি ভাইরাল হয়েছে। অনেকেই নেতিবাচকভাবে দেখেছেন ক্রিকেটারদের এমন ছবি দেখে। বিশেষ করে মাঠে যখন রেজাল্ট নেই দলের।

যদিও টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম অধিনায়কের আচরণে সন্তুষ্ট। সতীর্থদের নিয়ে সাকিবের চলা তার মনে ধরেছে। এখন বাঁহাতি এ অলরাউন্ডারকে সব ধরনের সহযোগিতা করতে প্রস্তুতি এই ভারতীয় কোচ।

অধিনায়কের প্রতি সমর্থন প্রকাশ করে শ্রীরাম মঙ্গলবার বলেছেন, ‘আমাদের সবটুকু সমর্থন তার প্রতি আছে। আমরা চাই সে দলকে এগিয়ে নিক। এটা তার দল, আমরা তাকে সবদিক থেকে সহায়তা করব।’

তাসকিন-লিটনদের চাঙ্গা করতে চেষ্টা করছেন অধিনায়ক। দলের সবাইকে একাত্ম করতে কাজ করছেন সাকিব। শ্রীরাম বলেন, 'আন্তর্জাতিক ক্রিকেটে ওঠা-নামা থাকবেই। এই ওঠা-নামার সময়টায় আমাদেরকে স্থির থাকতে হবে। দলে এই আবহ বজায় রাখতে দারুণ কাজ করছে সাকিব। সে ছেলেদের বাইরে নিয়ে যাচ্ছে, সবসময় কথা বলছে। আমার মনে হয়, এই দলকে সামনে এগিয়ে নেওয়ার পরিষ্কার পরিকল্পনা আছে তার।’

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

হেসেখেলেই পাকিস্তানকে হারাল কিউইরা

বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাট হাসলেই হাসে পাকিস্তান। এই কথাটিই যেন পাকিস্তানের...

ত্রিদেশীয় সিরিজে চ্যাম্পিয়ন পাকিস্তান

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন পাকিস্তান

রিজওয়ানের ব্যাটে পাকিস্তানের সংগ্রহ ‘১৬৭’

রিজওয়ান-বাবরের উদ্বোধনী জুটিতেই ৫২ রান। এরপর ২২ রান করা বাবরকে ফিরিয়ে বাংলাদেশকে দিনে...