ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ইনজুরিতে ‘এশিয়া কাপ’ শেষ ভারতীয় তারকা পেসারের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ আগস্ট ২০২২ ০৭:৩২

পিঠের চোটে এশিয়া কাপ শেষ বুমরার। ফাইল ছবি পিঠের চোটে এশিয়া কাপ শেষ বুমরার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ এশিয়া কাপ শুরুর আগেই বড়সড় এক ধাক্কা খেল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত৷ পিঠের চোটে এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াই থেকে ছিটকে গেলেন দলটির তারকা পেসার জাসপ্রিত বুমরাহ। তাই এই পেসারকে ছাড়াই দুবাইয়ের বিমান ধরতে হচ্ছে রোহিত শর্মার দলকে।

বুমরাহ'র ছিটকে যাওয়ার আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও, সংবাদ সংস্থা পিটিআইকে বিসিসিআইয়ের এক শীর্ষ কর্তা বিষয়টি করেছেন নিশ্চিত। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ মাথায় রেখেই, এই পেসারকে নিয়ে ঝুঁকি নিতে চায় না বোর্ড। তাই দলের এই তারকা পেসারের সার্ভিস এশিয়া কাপে পাচ্ছে না ভারত।

পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের ওই কর্তা বলেছেন, ‘পিঠের চোটে বুমরাহ এশিয়া কাপে খেলবে না। সে (বুমরাহ) আমাদের সেরা বোলার। তাই টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ওকে সম্পূর্ণ সুস্থ দেখতে চাই। এশিয়া কাপে বুমরাহকে খেলিয়ে আমরা অতিরিক্ত ঝুঁকি নিতে চাইছি না।’

এদিকে এশিয়া কাপের জন্য আজ (সোমবার) দল ঘোষণার কথা ছিল বিসিসিআইয়ের। তবে বুমরাহ'কে পাওয়া না পাওয়ার দোলাচালে দল ঘোষণা করতে হচ্ছে দেরি ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের৷ সব ঠিক থাকলে এই তারকা পেসারকে ছাড়াই দল ঘোষণা হতে পারে ভারতের৷ সেক্ষেত্রে শেষ মূহুর্তে এসে ভারতের এশিয়া কাপের দলে নিশ্চিতভাবে আসতে চলছে বদল।

উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে চোটে পড়েছিলেন বুমরাহ। যার কারণে ছিলেন না সদ্য সমাপ্ত ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের দলেও। একই কারণে নেই জিম্বাবুয়ে সফরেও। ছুটি কাটাতে আপাতত যুক্তরাষ্ট্রে আছেন বুমরাহ। ছুটি কাটিয়ে দেশে ফিরে, ব্যাঙ্গালোরের জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে থাকবেন রিহ্যাবে। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...