ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

করোনা আক্রান্ত হলেন দ্রাবিড়, অনিশ্চিত এশিয়া কাপে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২ ২২:১০

ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়। ফাইল ছবি ভারতের হেড কোচ রাহুল দ্রাবিড়। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ এশিয়া কাপ শুরু হওয়ার আগেই বড় বিপাকে পড়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ভারত। চোটের কারণে দলের তারকা পেসার জাসপ্রিত বুমরাহকে পাচ্ছে না তারা। চোটের কারণে নেই আরেক পেসার হার্শাল প্যাটেলও। এবার খোদ দলটির হেড কোচ রাহুল দ্রাবিড় অনিশ্চিত হয়ে পড়লেন এশিয়া কাপ থেকে। করোনা আক্রান্ত হয়েছেন রোহিত-কোহলিদের গুরু।

আগামী শনিবার দুবাইয়ে পর্দা উঠবে এশিয়া কাপের এবারকার আসরের। এর একদিন বাদেই অর্থাৎ সুপার সানডেতে (রবিবার) মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। এশিয়ান শ্রেষ্ঠত্বের লড়াইয়ে নামার আগে বিশ্রাম দেওয়া হয়েছিল দলটির তারকা ক্রিকেটারদের ও কোচিং স্টাফের সদস্যদের। বিশ্রামে ছিলেন তাই হেড কোচ রাহুল দ্রাবিড়ও। তবে এশিয়া কাপের প্রস্তুতি শুরুর আগেই করোনা আক্রান্ত হয়ে পড়লেন তিনি। ফলে এশিয়া কাপের দলের সঙ্গে দ্রাবিড়ের দুবাইয়ে বিমান ধরা হয়ে পড়েছে ঘোর অনিশ্চয়তায়।

এদিকে শেষ পর্যন্ত দ্রাবিড় যদি দলের সঙ্গে যোগ দিতে না পারেন, সেক্ষেত্রে ভিভিএস লক্ষ্মণের কাঁধেই থাকবে ভারতীয় দলের দায়িত্ব। যদিও এই প্রসঙ্গে আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআইয়ের পক্ষ থেকে। তবে সবশেষ জিম্বাবুয়ে সফরেও দ্রাবিড়ের অনুপস্থিতিতে রাহুল-ধাওয়ানদের কোচের ভূমিকায় ছিলেন লক্ষ্মণ। 

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, দীপক হুডা, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং ও আভেশ খান।

স্ট্যান্ডবাই: শ্রেয়াস আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...