ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

টস জিতলেন বাবর, নিলেন ফিল্ডিং

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৯

বাবর আজম ও রোহিত শর্মা। ফাইল ছবি বাবর আজম ও রোহিত শর্মা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ এশিয়া কাপের সুপার ফোরের হাইভোল্টেজ ম্যাচে একটু পরেই মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। গ্রুপ পর্বের দেখায় পাকিস্তানকে হারিয়ে আসর শুরু করেছিল রোহিত শর্মার দল। এবার সেই প্রতিশোধ নেওয়ার বড় সুযোগ পাকিস্তানের সামনে। অন্যদিকে টানা চর্তুথ এশিয়া কাপের ফাইনালের পথে আরও এক পা এগিয়ে যেতে জয়ে চোখ রোহিতের টিম ইন্ডিয়ার।

ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়ে গেছে টস। যেখানে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান অধিনায়ক বাবর আজম। চোটের কারণে দুই দলের একাদশেই এসেছে একাধিক পরিবর্তন। 

ভারতের দুই পরিবর্তনের বিপরীতে পাকিস্তানের একাদশে এসেছে একটি পরিবর্তন। চোটের কারণে এশিয়া কাপ শেষ তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার। তার পরিবর্তে দলে ফিরেছেন দীপক হুদা। অন্যদিকে বাদ পড়েছেন পেসার আভেশ খান। দলে ফিরেছেন রবি বিষ্ণুই। সাইড স্ট্রেইনের চোটে এই ম্যাচে খেলা হচ্ছে না পাক পেসার শাহনেওয়াজ দাহানির। তার পরিবর্তে পাকিস্তানের একাদশে আরেক পেসার মোহাম্মদ হাসনাইন। 

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্থ, দিপক হুদা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, রবি বিষ্ণু, আর্শদীপ সিং ও যুজবেন্দ্র চাহাল।

পাকিস্তান: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, শাদাব খান, আসিফ আলী, মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ, মোহাম্মদ হাসনাইন ও নাসিম শাহ। 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...