ঢাকা | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ক্রিকইনফোর 'এশিয়া কাপ সেরা একাদশ' নেই বাংলাদেশের কেউ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২ ০৩:৩৪

ক্রিনইনফোর চোখে এশিয়া কাপ সেরা একাদশ। ক্রিনইনফোর চোখে এশিয়া কাপ সেরা একাদশ।

নট আউট ডেস্কঃ শ্রীলংকার বিজয়ের হাসিতে শেষ হয়েছে এশিয়া কাপ ১৫তম আসর। ট্রফি নিয়ে দলটি ফিরেছে নিজ ঘরে। কয়েক মাস আগেও যে রাস্তায় চলেছে আন্দোলন। এখনও বিরাজমান অস্থিরতা, সেই রাস্তা এখন সুখে পরিপূর্ণ। ছাদ খোলা বাসে ট্রফি নিয়ে উচ্ছ্বাস করছে খেলোয়াড়রা। এদিকে সদ্য সমাপ্ত এশিয়া কাপের নিজেদের সেরা একাদশ প্রকাশ করেছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো। অবশ্য বাংলাদেশিদের জন্য সুখের কিছুই নেই এখানে। কেননা এই একাদশে জায়গা পায়নি সাকিব-মোসাদ্দেকদের কেউই। 

 

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকালে প্রকাশিত ক্রিকইনফোর সেরা একাদশে ওপেনার হিসেবে দেখা যায় শ্রীলংকার কুশল মেন্ডিস ও আফগান ব্যাটার রহমানুল্লাহ গুলবাজকে। তিন নম্বর পজিশনে জায়গা পেয়েছেন হাজার বিশদিন পর শতক হাকানো বিরাট কোহলি। 

 

চারে ইব্রাহিম জারদান, পাঁচে শ্রীলঙ্কার শিরোপা জয়ের নায়ক ভানুকা রাজাপাক্ষে। ছয় এবং সাতে আরও দুই লঙ্কান- দাসুন শানাকা আর ওয়াইন্দু হাসারাঙ্গা। আটে পাকিস্তানের হার্ডহিটার মোহাম্মদ নওয়াজ। পেস আক্রমণে ভারতের ভুবনেশ্বর কুমারের সঙ্গে থাকছেন পাকিস্তানের হারিস রউফ এবং নাসিম শাহ।

 

ক্রিনইনফোর সেরা একাদশে নেতৃত্ব পেয়েছেন এশিয়া কাপ জয়ী অধিনায়ক দাসুন শানাকা। 

ক্রিকইনফোর চোখে এশিয়া কাপের সেরা একাদশ : কুশল মেন্ডিস, রহমানুল্লাহ গুরবাজ (উইকেটকিপার), বিরাট কোহলি, ইব্রাহিম জারদান, ভানুকা রাজাপাক্ষে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়াইন্দু হাসারাঙ্গা, মোহাম্মদ নওয়াজ, ভুবনেশ্বর কুমার, হারিস রউফ, নাসিম শাহ।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...