ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শক্তিশালী একাদশ নিয়ে ভারতের বিপক্ষে নামছে পাকিস্তান

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২৩ ০২:৫৫

পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। এরপরেই এশিয়া কাপ ক্রিকেটের বহুল আকাঙ্ক্ষিত ও উত্তেজনাপূর্ণ ভারত-পাকিস্তান ম্যাচ। যে ম্যাচের জন্য পুরো দুনিয়ার ক্রিকেট সমর্থকরা থাকে বুদ হয়ে। ক্যান্ডিতে শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় মাঠে নামছে এই দু'দল। যদিও এই ম্যাচ ঘিরে রয়েছে খানিকটা শঙ্কার জায়গাও। পাল্লাকেলের আবহাওয়ার অফিসের ভাষ্যমতে, বহুল আকাঙ্ক্ষিত এই ম্যাচ ভেসে যেতে পারে বৃষ্টিতে।

এদিকে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচেই নেপালকে রীতিমতো উড়িয়ে দিয়েছে পাকিস্তান। যে ম্যাচের একাদশ একদিন আগেই প্রকাশ করেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এবার চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে মাঠে নামার একাদশও একদিন আগেই প্রকাশ করে চমকে দিয়েছে তারা।

নেপালের বিপক্ষে খেলা একাদশ নিয়েই ভারতের বিপক্ষে মাঠে নামছে পাকিস্তান। অর্থাৎ রানের খোঁজে থাকা ওপেনার ফখর জামান নিজেকে প্রমাণের সুযোগ পেলেন আরেকবার। অন্যদিকে একাদশে মোহাম্মদ নওয়াজ থাকায়, এ ম্যাচেও একাদশে ডুকা হচ্ছে না পেস বোলিং অলরাউন্ডার ফাহিম আশরাফের।

উল্লেখ্য, নেপালের বিপক্ষে এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচেই রেকর্ডগড়া জয় পেয়েছে পাকিস্তান। বাবর আজম ও ইফতেখার আহমেদের বিধ্বংসী সেঞ্চুরিতে ৩৪২ রানের পাহাড় গড়ে স্বাগতিকরা। জবাব দিতে নেমে প্রথমবার এশিয়া কাপ খেলতে নামা নেপাল গুটিয়ে যায় মাত্র ১০৪ রানে।

ভারত ম্যাচে পাকিস্তান একাদশ: ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, সালমান আলি আগা, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহিন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হ্যারিস রউফ।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...