ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রিজার্ভ ডে'তে বোলিং করা হচ্ছে না রউফের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৪৫

চোটে পড়েছেন হ্যারিস রউফ। গেটি ইমেজ চোটে পড়েছেন হ্যারিস রউফ। গেটি ইমেজ

নট আউট ডেস্কঃ বেরসিক বৃষ্টির কারণে ভারত-পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডে’তে। যদিও ভেজা আউটফিল্ডের কারণে রিজার্ভ ডে'তেও নির্ধারিত সময়ের প্রায় দেড় ঘণ্টা পরে শুরু হয়েছে ম্যাচ। এর মাঝেই বড় দুঃসংবাদ পেয়েছে বোলিংয়ে থাকা পাকিস্তান। চোটের কারণে ইনফর্ম পেসার হ্যারিস রউফকে পাচ্ছে না তারা।

সাইড স্ট্রেনের চোটে পড়েছেন হ্যারিস। ফলে, রিজার্ভ ডে'তে তাকে আজ বিশ্রাম দেওয়া হয়েছে। রউফের বোলিং না করার বিষয়টি নিশ্চিত করেছেন পাকিস্তানের পেস বোলিং কোচ মর্নে মরকেল। আগের দিন ৫ ওভার বোলিং করে ২৭ রান দিয়ে উইকেট শূন্য ছিলেন রউফ। সেক্ষেত্রে পাকিস্তানের বোলিং আক্রমণটা খানিকটা দুর্বলই হয়ে পড়েছে। কেননা, আসরে সবচেয়ে ধারাবাহিক ছিলেন এই পেসার। টুর্নামেন্টের এখন পর্যন্ত সর্বোচ্চ ৯ উইকেট শিকার করেছেন তিনি। 

উল্লেখ্য, গতকাল বৃষ্টির কারণে অসম্পূর্ণ থাকে ভারত-পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচ। সোমবার (১১ সেপ্টেম্বর) রিজার্ভ ডেতেও বাগড়া দেয় বৃষ্টি। তাই নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত কোন ওভার কাটা না গেলেও বাংলাদেশ সময় ৫টা ১০ মিনিটে খেলা শুরু হয়েছে ম্যাচ। শেষ খবর পাওয়া পর্যন্ত ৩১ ওভারে ২ উইকেট হারিয়ে ১৮৬ রান সংগ্রহ করেছে ভারত।

 

 

-নট আউট/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আরব আমিরাতকে হারিয়ে আপসেটের জন্ম দিলো কুয়েত

ওমানে অনুষ্ঠিত হওয়া এশিয়া কাপের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে, আরব আমিরাতকে ১ উইকেটে হার...

এশিয়া কাপের দল ঘোষণা করলো আয়োজক শ্রীলংকা

এশিয়া কাপের ১৫তম আসরে ২০ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের

মোহাম্মদ নবীকে অধিনায়ক করে, এশিয়া কাপের দলে রয়েছেন অভিজ্ঞ রশিদ খান, নাজিবুল্লাহ জাদরা...