ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

৫০ টাকায় টিকিট, শতভাগ দর্শক

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৩ মে ২০২২ ০৬:০০

এবার অনলাইনেও পাওয়া যাবে টিকিট। ফাইল ছবি এবার অনলাইনেও পাওয়া যাবে টিকিট। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট: করোনা আতঙ্ক কেটে গেছে অনেকটাই। বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট সিরিজে তাই চট্টগ্রাম ও মিরপুরে দর্শক ধারণ ক্ষমতার শতভাগ টিকিট বিক্রি করবে বিসিবি। এমনকি এবার অনলাইনে টিকিট বিক্রির উদ্যোগও নিতে যাচ্ছে সংস্থাটি।

বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ টিটু।

তিনি বলেছেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে গেছে। চট্টগ্রাম ও মিরপুরে গ্যালারি পুরোপুরি উন্মুক্ত থাকবে। খেলা দেখতে কিছু প্রটোকল মানতে হবে, সেগুলো জানিয়ে দেওয়া হবে।’

অনলাইনে টিকিট বিক্রির প্রসঙ্গে তানভির আহমেদ টিুট বলেছেন, ‘আমরা কিছু টিকেট অনলাইনে বিক্রির চেষ্টা করছি। যেন সহজেই দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারেন। আগে যাদের সঙ্গে চুক্তি ছিল, সেটা ২০২০ সালে শেষ হয়ে গেছে। মহামারীকালে নতুন করে চুক্তি হয়নি, তবে চেষ্টা চলছে।’

ম্যাচের আগের দিন থেকে স্বশরীরে টিকিট কিনতে পারবেন দর্শকরা। সর্বনিম্ন ৫০ ও সর্বোচ্চ ৫০০ টাকায় টেস্ট ম্যাচের প্রতি দিনের খেলা দেখা যাবে। 

চট্টগ্রামে ৫০ টাকায় খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ড থেকে। ইস্টার্ন স্ট্যান্ড ১০০, ক্লাব হাউজ ২০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফ টপের টিকিট ৫০০ টাকায় কেনা যাবে।

মিরপুর স্টেডিয়ামে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ড ১০০, ক্লাব হাউজ ২০০, ভিআইপি স্ট্যান্ড ৩০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০০ টাকা।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।