ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘বিদায়’ ইস্যুতে মুশফিকের স্ত্রীর কড়া জবাব

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১৯ মে ২০২২ ০৩:২৬

মুশফিকুর রহিম ও তার স্ত্রী মন্ডি। ফাইল ছবি মুশফিকুর রহিম ও তার স্ত্রী মন্ডি। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্ট: শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন, তাদের চাওয়া সিনিয়ররা হাসিমুখে বিদায় নিক। তারা সিদ্ধান্ত নিতে না পারলে বিসিবিই সিদ্ধান্ত নিবে।

কারোই বুঝতে বাকি ছিল না যে, ইঙ্গিতটা ছিল মুশফিকুর রহিমের প্রতি। কারণ চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে এ অভিজ্ঞ ব্যাটসম্যানকে চায় না টিম ম্যানেজমেন্ট। প্রচ্ছন্নভাবে মুশফিককে বিদায় বলতেই যেন বলেছেন বোর্ড সভাপতি।

চট্টগ্রাম টেস্টে বুধবার ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি করেছেন মুশফিক। তার আগে সাগরিকার ২২ গজে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে ৫ হাজার রান করার গৌরব অর্জন করেছেন তিনি।

স্বামীর অর্জনের দিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হলেন জান্নাতুল কেফায়েত মন্ডি। মুশফিকের সহর্ধমিনী কড়া জবাব দিয়েছেন বিসিবি সভাপতিকে।

অভিজ্ঞ এ ব্যাটসম্যানের সেজদাহ রত ছবি দিয়ে ইন্সটাগ্রামে তিনি লিখেছেন, ‘আমরা হাসিমুখেই বিদায় নিবো ইনশাআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো?? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো।’

বাংলাদেশের ক্রিকেটে সাধারণত সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশিরই নানা সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখে খবরের শিরোনাম হয়েছেন। এবার মুশফিকের স্ত্রীও একই পথে হাঁটলেন।

 

-নট আউট/এমজেএ/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।