ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রিহ্যাবে ঘাম ঝরাচ্ছেন তাসকিন

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৩০ মে ২০২২ ০৪:৩০

ট্রেনারের অধীনে কাজ করছেন তাসকিন৷ ছবি সংগৃহীত ট্রেনারের অধীনে কাজ করছেন তাসকিন৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: কাঁধের চোট কাটিয়ে মাঠে ফিরতে কঠোর পরিশ্রম করছেন তাসকিন আহমেদ। লন্ডন থেকে চিকিৎসা নিয়ে দেশে ফেরার পর রিহ্যাব শুরু হয়েছে ডানহাতি এই ফাস্ট বোলারের। পুরোদমেই কাজ করছেন তিনি। জাতীয় দলের ট্রেনার নিক লি’র অধীনে রিহ্যাব চলছে তার।


মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে রোববার নিক লি’র সাথে রানিং করেছেন তাসকিন। শনিবার বিসিবি একাডেমির জিমে ফিটনেস নিয়ে কাজ করেন তিনি। যার ছবি, ভিডিও নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন।

আগামী সপ্তাহে বোলিং শুরু করার আশা করছেন তাসকিন। নিজের রিহ্যাব নিয়ে দ্রুতগতির এ পেসার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ব্যথা কমে এসেছে তার। তিনি বলেন, ‘ট্রেনারের অধীনে কাজ শুরু করেছি।

ছোট ছোট ড্রিলগুলো করছি। ব্যথা এখন কম, নেই বললে চলে। আশা করি দ্রুত বোলিং শুরু করতে পারবো। আগামী সপ্তাহ থেকে বোলিং করবো। তখন বুঝতে পারব কী অবস্থা।’


দক্ষিণ আফ্রিকায় দ্বিতীয় টেস্ট, শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজ মিস করেছেন তাসকিন এই চোটের কারণেই। ওয়েস্ট ইন্ডিজ সফরেও তাকে শুধু ওয়ানডে দলে রাখা হয়েছে। যা সফরের শেষ দিকে। টেস্ট ও টি-২০ সিরিজ খেলবেন না বলে তাসকিনের বেশি তাড়া নেই।

পুরোপুরি ফিট হওয়ার সুযোগ পাচ্ছেন তিনি।
তবে ক্যারিবিয়ানে তার যাওয়ার বিষয়টি নির্ভর করছে ফিটনেসের উপর, ইনজুরি কাটিয়ে ফিট হওয়ার উপর। লম্বা সময় বোলিংয়ের বাইরে আছেন তিনি।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।