ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

প্রস্তুতিতে বৃষ্টি বাগড়া, তামিমের কণ্ঠে আক্ষেপের সুর

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ জুলাই ২০২২ ০১:৩২

তামিম ইকবাল। ফাইল ছবি তামিম ইকবাল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়ে জয় পেতে ভুলেই গেছে বাংলাদেশ দল। টেস্টে ভরাডুবির পর, টি-টোয়েন্টি সিরিজটাও খুইয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। ঘুরে দাঁড়াতে তাই জয়ের বিকল্প নেই বাংলাদেশের জন্য। টেস্ট ও টি-টোয়েন্টিতে ধবলধোলাই হলেও টাইগারদের চোখ এবার ওয়ানডেতে। আর প্রিয় ফরম্যাট বলেই জয়ে ফিরবে বাংলাদেশ দল এমন আশাবাদী টাইগার সমর্থকরা।

কেননা, শেষ দেখায় ও বাংলাদেশের কাছে হোয়াইটওয়াশ হয়েছে ক্যারিবীয়রা। ঘুরে দাঁড়ানোর মিশনে ঈদের দিন সন্ধ্যায় মাঠে নামছে তামিম ইকবালের বাংলাদেশ। তবে বাংলাদেশের জন্য বিরাট দুশ্চিন্তা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের না থাকাটা। ওয়ানডে সুপার লিগের অংশ না হওয়ায় এই সিরিজ প্রভাব রাখবে না বাংলাদেশের ২০২৩ বিশ্বকাপ খেলায়। তাই আগেই বোর্ডের কাছ থেকে ছুটি নিয়ে রেখেছিলেন সাকিব। বোর্ডও বিশ্ব সেরার ছুটি মঞ্জুর করেছে সাধরে।

এদিকে প্রথম ওয়ানডের ভেন্যু গায়ানায়, বৃষ্টিতে পণ্ড হয়েছে বাংলাদেশের শুক্রবারের অনুশীলন পর্ব। ম্যাচের আগের দিন অর্থাৎ আজও (শনিবার) রয়েছে বৃষ্টির সম্ভাবনা। এ নিয়ে অধিনায়ক তামিম ইকবালের কণ্ঠে তাই আক্ষেপের সুর।

এক ভিডিও বার্তায় তিনি বলেন, 'অনুশীলন নিয়ে সন্তুষ্ট হওয়ার কোনো কারণই নেই। ৮-৯ দিন হয়ে গেছে ব্যাটিং করতে পারিনি। আজ (শুক্রবার) একটা সুযোগ ছিল। কিন্তু দুই বল খেলতেই অনুশীলন শেষ হয়ে গেছে।'

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।