ঢাকা | শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ব্যর্থ মিশন শেষে দেশে ফিরলেন মুশফিক-রিয়াদরা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২ ২৩:১৪

দেশে ফিরেছে বাংলাদেশ দল। ছবি: সংগৃহীত দেশে ফিরেছে বাংলাদেশ দল। ছবি: সংগৃহীত

নট আউট ডেস্কঃ গেল দুইবার এশিয়া কাপের ফাইনালিস্ট বাংলাদেশের উপর সমর্থকদের প্রত্যাশা ছিল আকাশচুম্বী। তবে মাঠের খেলায় বেশ হতাশই করেছেন সাকিব-রিয়াদরা। আগের দুইবার সবার শেষে এশিয়া কাপ শেষ করা দলটাই, এবার বাড়ি ফিরেছে সবার আগে। দারুণ কিছুর প্রত্যয়ে দেশ ছাড়লেও টাইগারদের ফিরতে হয়েছে শূন্য হাতে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার বিপক্ষে হারের পর, দুই দিনের মাথায় দুবাই থেকে দেশে ফিরেছেন মুশফিক-রিয়াদরা। গতকাল (শুক্রবার) রাতেই দেশের উদ্দেশ্যে উড়াল দেয় বাংলাদেশ দল। আজ (৩ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছায় ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের সদস্যরা।

দেশে ফেরা বাংলাদেশ দলের ক্রিকেটাররা আপাতত বিশ্রাম পাচ্ছে সপ্তাহখানেকের। এরপর নয়া কনসালটেন্ট শ্রীধরণ শ্রীরামের তত্ত্বাবধানেই ১২ সেপ্টেম্বর থেকে ক্যাম্প শুরু করবেন ক্রিকেটাররা৷ ক্রিকেট বোর্ডের পরিচালনা কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বিষয়টি জানিয়েছেন।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে মাটিতে একটি ত্রিদেশীয় সিরিজে অংশ নিবে বাংলাদেশ দল। যেখানে সাকিবদের প্রতিপক্ষ স্বাগতিক নিউজিল্যান্ড ও পাকিস্তান৷ আসন্ন সিরিজে অংশ নিতে ৩০ সেপ্টেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। তবে কন্ডিশনের জন্য মানিয়ে নিতে কয়েকদিন আগেই সেখানে যাওয়ার পরিকল্পনা করছে বিসিবি। 

উল্লেখ্য, এবারের এশিয়া কাপে বাংলাদেশ গ্রুপ পর্বে আফগানিস্তান এবং শ্রীলঙ্কার কাছে হেরে বাদ পড়েছে। আফগানিস্তানের বিপক্ষে ৭ উইকেটে হার দিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ২ উইকেটে হেরে এশিয়া কাপ থেকে ছিটকে যায় সাকিবের দল। 

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।