ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল ‘ইউএই’

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৯

বাংলাদেশ দল। ছবি: ফেসবুক বাংলাদেশ দল। ছবি: ফেসবুক

নট আউট ডেস্কঃ দুই ম্যাচ সিরিজের প্রথমটায় আরব আমিরাতকে হারাতে, কঠিন পরীক্ষাই দিতে হয়েছিল বাংলাদেশ। দুবাইয়ে আজ (২৭ সেপ্টেম্বর) দু'দল মুখোমুখি হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস। যেখানে এদিনও টস ভাগ্য এদিনও সহায় হয়েছে স্বাগতিক আরব আমিরাতের। আর টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে তারা।

প্রথম ম্যাচের একাদশ থেকে, এই ম্যাচে বাংলাদেশ এনেছে দুটি পরিবর্তন। বিশ্রামে থাকা দুই পেসার তাসকিন আহমেদ ও এবাদত হোসেন ফিরেছেন একাদশে। অন্যদিকে বাদ পড়েছেন দুই পেসার মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম। প্রথম ম্যাচে অবশ্য শরিফুল বল হাতে সফল হলেও, মোস্তাফিজ ছিলেন খানিকটা খরুচে। 

এদিকে চোট সমস্যা থাকায় আরেক পেসার হাসান মাহমুদকে নিয়ে রিস্ক নিতে রাজি নয় টিম ম্যানেজমেন্ট। তাই এই ম্যাচেও বিশ্রামে রাখা হয়েছে তাকে। তাই এই যাত্রায় আরেকবার সুযোগ পেয়েছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। 

বাংলাদেশ একাদশ: নুরুল হাসান সোহান (অধিনায়ক),  আফিফ হোসেন, লিটন দাস, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ , সাব্বির রহমান, সাইফউদ্দিন, মোসাদ্দেক সৈকত, নাসুম আহমেদ, ইয়াসির আলী ও এবাদত হোসেন।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।