ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ, থাকছে না নির্বাচক প্যানেল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৬

বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ছবি বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় রাত ১১টা ৫৫ মিনিটে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিবে টাইগাররা। ২ অক্টোবর সকাল সাড়ে ১০টায় তারা নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পৌঁছাবে সোহানরা।এই সিরিজে দলের সাথে থাকবেন না নির্বাচক প্যানেলের কেউ। 

 

বর্তমানে খরচ কমানোর পথে হাটছে বিসিবি। যার কারনেই নির্বাচকদের পাঠানো হচ্ছে না। এছাড়াও টি-টোয়েন্টি দলের টেকনিক্যাল ডিরেক্টর খেলোয়াড়দের নিয়ে চালাচ্ছেন নীরিক্ষা। তবে ১৬ অক্টোবর থেকে অস্ট্রেলিয়ায় শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা আছে বাশার-নান্নুদের।

 

আগামী ৭ অক্টোবর বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। প্রতিটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল জায়গা পাবে ১৪ অক্টোবরের ফাইনালে। 

আরও পড়ুনঃ দ্বিপাক্ষিক সিরিজে কোথায় থামবেন রিজওয়ান?

আরব আমিরাতের বিপক্ষে দলের সঙ্গে ছিলেন না অধিনায়ক সাকিব আল হাসান। ত্রিদেশীয় সিরিজেই দলের সঙ্গে যোগ দিবেন তিনি। মূলত তিনি ব্যস্ত সময় কাটিয়েছেন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে। 

 

 

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডঃ সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (সহ-অধিনায়ক), নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, ইয়াসির আলি চৌধুরী, মোহাম্মদ সাইফউদ্দিন, এবাদত হোসেন চৌধুরী, নাজমুল হোসেন শান্ত ও হাসান মাহমুদ।

রিজার্ভ: শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, শেখ মেহেদি হাসান ও সৌম্য সরকার।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।