ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

আমরাও চ্যাম্পিয়ন হতে চাই: মাহমুদউল্লাহ

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ১ অক্টোবর ২০২২ ০৯:৪৭

মাহমুদউল্লাহ রিয়াদ৷ ছবি সংগৃহীত মাহমুদউল্লাহ রিয়াদ৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: গত বছর মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে টি-২০ বিশ্বকাপ খেলেছিল বাংলাদেশ দল। সংযুক্ত আরব আমিরাতে বিশ্বকাপে ভরাডুবি হয়েছিল টাইগারদের। বছর না ঘুরতেই আরেকটি বিশ্বকাপ দুয়ারে কড়া নাড়ছে। কিন্তু এবার বিশ্বকাপ দলেই জায়গা হয়নি মাহমুদউল্লাহর।


শুক্রবার রাতে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ খেলতে দেশ ছেড়েছে বাংলাদেশ দল। পড়তি ফর্মের কারণে ৩৬ বছর বয়সী মাহমুদউল্লাহ বাদ পড়েছেন দল থেকে। টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরামের বিশ্বকাপের পরিকল্পনায় নেই তিনি।


বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার পর কিছুদিন আড়ালেই ছিলেন মাহমুদউল্লাহ। অনুশীলন, ক্রিকেটীয় কর্মকান্ড থেকে দূরে ছিলেন তিনি। শুক্রবার ফ্র্যাঞ্চাইজ ভিত্তিক হকি লিগ- হকি চ্যাম্পিয়নস ট্রফি বাংলাদেশ -এর লোগো উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এ অধিনায়ক।


অনুষ্ঠানের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিশ্বকাপে বাংলাদেশ দলের প্রতি শুভকামনা জানান মাহমুদউল্লাহ। বাংলাদেশকে চ্যাম্পিয়ন দেখতে চান বলে জানা তিনি।
শুক্রবার সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাহমুদউল্লাহ বলেন, ‘আপনারা কি চান?’

সাংবাদিকরা বলেন, ‘আমরা চাই বাংলাদেশ চ্যাম্পিয়ন হোক।’পরে মাহমুদউল্লাহও বলেন, ‘আমরাও চ্যাম্পিয়ন হতে চাই। কেন নয়।’ বিশ্বকাপে সাকিব আল হাসানের দলের জন্য শুভকামনা জানিয়ে তিনি বলেছেন, ‘প্রত্যাশা করছি আমাদের টিম ভালো করবে। দলের জন্য আমার শুভ কামনা সব সময়ই থাকবে। দোয়া করি আমাদের টিম যেন ভালো করে।’

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।