ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সাকিবকে ছাড়াই ক্রাইস্টচার্চে কাল থেকে অনুশীলন

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ৪ অক্টোবর ২০২২ ০৩:১২

বাংলাদেশ ক্রিকেট দল৷ ছবি সংগৃহীত বাংলাদেশ ক্রিকেট দল৷ ছবি সংগৃহীত

স্পেশাল করেসপন্ডেন্ট: ত্রিদেশীয় সিরিজ খেলতে গতকালই নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে পৌঁছে গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আজ থেকেই অনুশীলনের নামার কথা ছিল ক্রিকেটারদের। লম্বা বিমান ভ্রমণের কারণে আজকের দিনটাও ক্রিকেটাররা বিশ্রামে ছিলেন। দিনের একটা সময় ক্রাইস্টচার্চ শহরে ঘুরে বেড়ান তাসকিন আহমেদ-সাব্বির রহমানরা। সেই ছবি ফেসবুকেও দিয়েছেন তারা।


বিসিবির মিডিয়া বিভাগ থেকে জানা গেছে, আগামীকাল থেকে ক্রাইস্টচার্চে অনুশীলনে নামবে বাংলাদেশ দল। সবাই এখন শহরটিতে অবস্থান করছেন। শুধু দলের অধিনায়ক সাকিব আল হাসান ছাড়া।


এখনও দলের সঙ্গে যোগ দেননি তিনি। তাই ক্রাইস্টচার্চে এসেও অধিনায়কের অপেক্ষায় থাকতে হচ্ছে পুরো দলকে। বিসিবি সূত্রে জানা গেছে, আগামী ৬ অক্টোবর ক্রাইস্টচার্চে আসবেন তিনি এবং দলের সঙ্গে যুক্ত হবেন।


বিসিবি কতটা মেরুদন্ড হীন হলে অধিনায়কের এমন স্বেচ্ছাচারিতা মেনে নিতে পারে। কারণ ৭ অক্টোবর ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। অথচ অধিনায়ক দলে যোগ দিবেন তার আগের দিন।


ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর। ১৬ অক্টোবর আইসিসির নির্ধারিত বিশ্বকাপের আনুষ্ঠানিকতায় প্রবেশ করবে বাংলাদেশ দল।

 

-নট আউট/এমজেএ/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।