ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

ছিটকে গেলেন ‘তিন’, ফিরলে কুলদীপ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২ ০১:৪৫

কুলদীপ যাদব৷ ফাইল ছবি কুলদীপ যাদব৷ ফাইল ছবি

নট আউট ডেস্কঃ বাংলাদেশ সফরে এসে খুব একটা স্বস্তিতে নেই ভারতীয় ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ইতিমধ্যেই হেরে বসে আছে। এমন অস্বস্তিকর পরিস্থিতিত মাঝেই, একের পর এক ক্রিকেটারের চোট বিপাকে ফেলেছে দলটিকে। যার কারণে হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচে দলের তিন ক্রিকেটারকে পাচ্ছে না তারা।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আঙুলের চোটে পড়েছেন অধিনায়ক রোহিত শর্মা। যার কারণে তৃতীয় ওয়ানডে খেলা হচ্ছে না এই তারকা ওপেনারের। শঙ্কা রয়েছে টেস্ট সিরিজে তার খেলা নিয়েও। আঙুলের স্ক্যান করাতে মুম্বাইয়ের বিমান ধরতে হচ্ছে তাকে।

এদিকে দ্বিতীয় ওয়ানডেতে চোটে পড়েছেন তারকা পেসার দীপক চাহারও। তাতেই এই পেসার ছিটকে গেছেন তৃতীয় ওয়ানডে থেকে। এদিকে চোটের কারণে আরেক পেসার কুলদীপ সেনও ছিটকে গেছেন বাংলাদেশ সফর থেকে।

দলের তিন তারকা ছিটকে যাওয়ায় অনেকটাই বিপাকে পড়তে হচ্ছে ভারতকে। তাই হোয়াইটওয়াশের লজ্জা থেকে বাঁচতে, তৃতীয় ওয়ানডের জন্য দলটি ডেকেছে চায়নাম্যান কুলদীপ যাদবকে। এক ওপেনার ও দুই পেসার ছিটকে গেলেও, দলে একজন বাড়তি স্পিনারের প্রয়োজনীয়তা উপলব্ধি করেই কুলদীপকে দলে অন্তর্ভুক্ত করে তারা।

উল্লেখ্য, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। আগামীকাল (শনিবার) বন্দর নগরী চট্টগ্রামে মুখোমুখি হবে দু'দল৷ জিতলেই প্রথমবারের মতো ভারতকে হোয়াইটওয়াশের স্বাদ দিবে বাংলাদেশ, অন্যদিকে সেই লজ্জা বাঁচাতে জিততেই হবে কোহলিদের।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।