ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ডাক পেলেন সাইফউদ্দিন-রিশাদ

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২২ জুন ২০২৪ ১৩:৩৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ দিয়ে দীর্ঘদিন পর লাল-সবুজের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন মোহাম্মদ সাইফউদ্দিন। তবে নানান আলোচনা-নাটকীয়তার পরও বিশ্বমঞ্চের স্কোয়াডে জায়গা হয়নি তার। এবার কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগে ডাক পেয়েছেন এই অলরাউন্ডার।

মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেলবেন তিনি। অন্যদিকে ড্রাফট থেকে লেগ-স্পিনার রিশাদ হোসেনকে দলে ভিড়িয়েছে টরন্টো ন্যাশনালস। সাকিব-লিটনের পর কানাডা লিগে ডাক পেলেন তারা। আর এবারই প্রথমবার কোনো বিদেশি লিগে খেলতে যাচ্ছেন তারা।

সব ঠিক থাকলে আগামী ২৫ জুলাই পর্দা উঠবে এই টুর্নামেন্টের। আর ১১ আগস্ট শিরোপা নির্ধারণী ফাইনালের মধ্যে শেষ হবে এই টুর্নামেন্টের চতুর্থ আসর।

মন্ট্রিয়াল টাইগার্সে সতীর্থ হিসেবে কিউই ব্যাটার টম লাথাম, ক্রিস লিন, শেরফানে রাদারফোর্ড, আজমতউল্লাহ ওমরজাই, নাভিন উল হকদের পাচ্ছেন সাইফউদ্দিন।

অন্যদিকে টরন্টো ন্যাশনালসে রিশাদের সঙ্গে পাক পেসার শাহীন শাহ আফ্রিদি, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, মোহাম্মদ নওয়াজ, কলিন মুনরোর মতো তারকাদের দেখা যাবে।

আসন্ন এই টুর্নামেন্টে নতুন দলে খেলবেন সাকিব। গেল আসরে মন্ট্রিয়াল টাইগার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবার প্রথম বাংলাদেশি হিসেবে মিসিসিগা প্যান্থার্সের জার্সি গায়ে জড়াবেন এই অলরাউন্ডার।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।