ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

পাকিস্তান সফর দিয়ে টেস্ট ক্রিকেটে ফিরছেন তাসকিন!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩১ জুলাই ২০২৪ ২২:৪৫

তাসকিন আহমেদ। ছবি: টুইটার তাসকিন আহমেদ। ছবি: টুইটার

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বেশ লম্বা ছুটিই পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আগামী মাসের মাঝামাঝি থেকে ফের শান্তদের শুরু হতে যাচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততা। যার শুরুটা হচ্ছে আসন্ন পাকিস্তান সফর দিয়ে। সব ঠিক থাকে আগামী ১৭ আগস্ট দুই ম্যাচের টেস্ট সিরিজ পাকিস্তান সফরে যাবে শান্ত বাহিনী।

আসন্ন এই সিরিজের জন্য অবশ্য ইতিমধ্যেই চট্টগ্রামে শুরু হয়েছে প্রস্তুতি ক্যাম্প। লাল বলে নিজেদের মধ্যে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নেওয়ার কাজটা করছেন মুশফিকরা। এদিকে চোটের কারণে দীর্ঘদিন ধরেই লাল বলের ক্রিকেট থেকে দূরে আছেন তারকা পেসার তাসকিন আহমেদ। যার কারণে চট্টগ্রামে প্রস্তুতি ক্যাম্পেও যোগ দেননি এই পেসার।

কাঁধের ইনজুরি নিয়ে দীর্ঘদিন ধরেই বেশ ভালোভাবেই ভুগছেন তাসকিন আহমেদ। যার কারণে টেস্ট ক্রিকেট থেকে সাময়িক বিরতিতে আছেন এই পেসার। তবে দল যখন চট্টগ্রামে ব্যস্ত, ঠিক তখন তাসকিন ফিরেছেন হোম অফ ক্রিকেটে। করেছেন একাকী অনুশীলন। ইনডোরে এই পেসারকে দেখা গেছে লাল বল হাতে। তাতেই উসকে দিচ্ছে গুঞ্জন। তবে, কি ফের টেস্ট ক্রিকেটে ফিরছেন তাসকিন?

আজ (বুধবার) এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘তাসকিনের কালকে একটা মূল্যায়ন ছিল। ওটা হয়ে গেছে। ওকে বিবেচনা করা হচ্ছে লাল বলের জন্য। এটা নির্বাচকদেরই সিদ্ধান্ত। যখন দল দেবে, তখন আপনারা বুঝতে পারবেন।’

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।