ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

পাকিস্তান সিরিজে মুশতাককে পাচ্ছে টাইগাররা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ আগস্ট ২০২৪ ১০:৩৮

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপকে কেন্দ্র করে জনপ্রিয় স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদকে নিয়োগ দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তার অধীনে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করে তরুণ লেগ স্পিনার রিশাদ হোসেন। তবে আসর শেষে জানা যায়, ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) সঙ্গে নতুন করে চুক্তি করেছেন পাকিস্তানের সাবেক এ স্পিনার।

মূলত, বিসিবি চুক্তির মেয়াদ বাড়াতে চাইলেও রাজি হননি এই পাকিস্তানি কোচ। তাই আসন্ন পাকিস্তান সিরিজে মুশতাককে পাওয়া যাবে কি না তা নিয়ে শঙ্কা দেখা দেয়। তবে শেষ পর্যন্ত এই সিরিজের মুশতাককে পাওয়া যাবে বলে জানিয়েছে বিসিবি।

বুধবার (৩১ জুলাই) মিরপুরে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই তথ্য নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস। তিনি বলেন, পাকিস্তান সিরিজের মুশতাক আহমেদ অ্যাভেইলেবল।

তবে পাকিস্তান সিরিজের পর আর মুশতাককে পাচ্ছে না বাংলাদেশ। কারণ, ইসিবির সঙ্গে চুক্তি হওয়ায় সেখানে নতুন ভাবে কাজ শুরু করবেন তিনি। তবে এখনও তাকে পাওয়ার বিষয়ে চেষ্টার কোনো কমতি রাখছে না বিসিবি।

এ নিয়ে বিসিবি পরিচালক বলেন, যেহেতু সামনে ওর নিজেরও কিছু প্রোগ্রাম আছে, সে জন্য পারছে না বাকি সিরিজগুলোয় থাকতে। ডিসেম্বর পর্যন্ত সে ব্যস্ত। তবে আমরা জানুয়ারি থেকে চেষ্টা করব তার সঙ্গে দীর্ঘ মেয়াদি চুক্তি করার। বলছি না যে করা যাবে। আমরা চেষ্টা করব। এখন পর্যন্ত ইতিবাচক একটা ভাইব পাচ্ছি। দেখা যাক, সামনে কী হয়।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।