ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

পরিবার নিয়ে উৎফুল্ল সাকিব পশুপাখির সান্নিধ্যে

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৩ আগস্ট ২০২৪ ১১:১৯

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলতে সাকিব এখন অবস্থান করছেন কানাডায়। টরন্টোতে স্ত্রী-সন্তানদের নিয়ে আজ সাফারি পার্কে ঘুরতে গেছেন বাংলাদেশের তারকা ক্রিকেটার। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভ্রমণের একাধিক ছবি পোস্ট করেছেন শিশির।

দেখা যাচ্ছে, সাকিব তার ছেলেকে নিয়ে চালকের আসনে বসে ছবির জন্য পোজ দিচ্ছেন। সাকিবের স্ত্রী ক্যাপশন দিয়েছেন, ‘টরন্টোতে দারুণ দিন কেটেছে।’ স্টোরিতে জিরাফ, জেব্রাসহ বিভিন্ন প্রাণীর ছবিও রয়েছে।

কোটা সংস্কার আন্দোলন নিয়ে উত্তাল সারাদেশ। জীবন বাজি রেখে কোটা সংস্কার চেয়ে রাস্তায় নেমেছে শিক্ষার্থীরা। এদিকে কোটা সংস্কার চেয়ে আন্দোলনরতদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন করেছেন চলচ্চিত্রশিল্পী, অভিনেতা-অভিনেত্রীসহ ইউটিউবার ইনফ্লুয়েন্সারাসহ সংগীত শিল্পীরা। পাশাপাশি চলমান আন্দোলনে সংহতি প্রকাশ করেছেন দেশের ক্রীড়াঙ্গনের অনেক তারকাই। তবে ব্যতিক্রম কেবল সাকিব। এখন পর্যন্ত তিনি নীরবই আছেন। যা নিয়ে ক্ষুব্ধ তার ভক্ত-সমর্থকরা।

দিন দুয়েক আগেই সুদূর কানাডায় ভক্তের তোপের মুখে পড়েন সাকিব। গ্লোবাল টি-টোয়েন্টি লিগে বাংলা টাইগার্স মিসিসাগা এবং টরন্টো ন্যাশনালসের খেলা শেষে গ্যালারি থেকে প্রবাসী এক বাংলাদেশি তরুণ দর্শক সাকিবকে প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন এই প্রসঙ্গে।

কিছুটা ক্ষোভের সুরেই জানতে চাইলেন, চলমান এই অস্থিরতায় তিনি কেন নীরব। সাকিব সরাসরি উত্তর দেননি। বরং কিছুটা ক্ষুব্ধ কণ্ঠেই তাকে বলতে শোনা যায়, ‘দেশের জন্য আপনি কী করেছেন?’



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।