ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

চমক দিয়ে দল ঘোষণা পাকিস্তানের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৭ আগস্ট ২০২৪ ১১:৫৬

পাকিস্তানের দল ঘোষণা। ফাইল ছবি পাকিস্তানের দল ঘোষণা। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি মাসের মাঝামাঝিতে দুই টেস্টের সিরিজ খেলতে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ। দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতির মাঝেও নিজেদের অনুশীলন চালিয়ে যাচ্ছেন ক্রিকেটাররা। এর মাঝেই আসন্ন এই সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

সব ঠিক থাকলে আগামী ১৭ আগস্ট পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। এর আগে দল ঘোষণা করে আগামী সপ্তাহেই মাঠের অনুশীলনে ফিরবে পাকিস্তান দল। ১৭ সদস্যের পাকিস্তান স্কোয়াডের অধিনায়ক শান মাসুদ। শাহিন আফ্রিদি সহ-অধিনায়কের দায়িত্ব থেকে অব্যহতি দেওয়ায়, শানের ডেপুটি হিসেবে থাকবেন সৌদ শাকিল।

ঘোষিত দলে অবশ্য নেই বড় কোন চমক। সবশেষ অস্ট্রেলিয়া সিরিজের দলে থাকা ১৩জন ক্রিকেটার রয়েছেন বাংলাদেশের বিপক্ষে। এছাড়া প্রায় এক বছর পর দলে ফিরেছেন তারকা পেসার নাসিম শাহ। ঘরোয়া ক্রিকেটে ভালো করার পুরষ্কার পেয়েছেন মোহাম্মদ হুরাইরা, কামরান গুলাম ও মোহাম্মদ আলি। এদিকে বাদ পড়েছেন ইমাম উল হক, ফাহিম আশরাফ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ নোমান আলি ও সাজিদ খানরা। ইনজুরিতে ছিটকে গেছেন হাসান আলি ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। 

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট স্কোয়াড: শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ অধিনায়ক), আমির জামাল* (ফিটনেসের ওপর নির্ভরশীল), আব্দুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলি, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলি আগা, সরফরাজ আহমেদ ও শাহীন শাহ আফ্রিদি।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।