ঢাকা | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

বাড়িতে হামলার ঘটনাটি মিথ্যা, আমরা নিরাপদে আছি: লিটন দাস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ আগস্ট ২০২৪ ১৯:১৪

লিটন দাস। ছবি সংগৃহীত লিটন দাস। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ ছাত্রজনতার রোষানলে পদত্যাগ করে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। এরপর সারাদেশে আওয়ামী লীগের অনেক মন্ত্রী, সংসদ সদস্য ও নেতাকর্মীর বাড়িতে হামলা চালিয়েছে বিক্ষুব্ধরা। বাদ যায়নি জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সাবেক সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার বাড়িও।

তবে মাশরাফীর বাড়ি পোড়ানো হলেও ভারতে সেটি ক্রিকেটার লিটন দাসের বাড়ি বলে প্রচার করা হয়েছে। যা নিয়ে অনেক বিতর্ক সৃষ্টি হয়। তবে এবারে পুরো বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন লিটন। সেই সঙ্গে আরও জানিয়েছেন তার পরিবারের সবাই নিরাপদে রয়েছে।

শুক্রবার (৯ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন লিটন।

পোষ্টে লিটন লিখেছেন, প্রিয় দেশবাসী, সকলের প্রতি শ্রদ্ধা রেখে একটি বিষয় অবগত করতে চাই। সাম্প্রতিক কালে বিভিন্ন মিডিয়াতে একটি খবর প্রচার হয়েছে আমাদের বাড়িতে হামলার ঘটনা নিয়ে, যার কোনো সত্যতা নেই। কেউ এইসব গুজবে কান দেবেন না। আমি এবং আমার পরিবার এখন পর্যন্ত সম্পূর্ণ নিরাপদে রয়েছি।

তিনি আরও লিখেছেন, আমি বিশ্বাস করি আমাদের দেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এই দেশে আমরা সকল ধর্ম, বর্ণ নির্বিশেষে যেন একসাথে সামনে এগিয়ে যেতে পারি সেটাই এখন আমাদের একমাত্র মূলমন্ত্র হওয়া উচিত। আমার দিনাজপুরবাসীসহ পুরো দেশ একে অন্যের রক্ষায় যেভাবে নিয়োজিত ছিলেন সেটা সত্যিই প্রশংসনীয় এবং আমি কৃতজ্ঞ।

‘আমি আশা করবো ভবিষ্যতেও আমরা সবাই একসাথে থাকবো এবং সকল ধরনের সহিংসতা থেকে দূরে রাখবো এই দেশটাকে। কারণ দেশটা আমাদের সবার।,

 

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

প্রথম ওয়ানডেতে হোঁচট খেল বিসিবি একাদশ

ভারতের এমএ চিরাম্বরম স্টেডিয়ামে সোমবার প্রথম ওয়ানডেতে মুখোমুখি হয়েছিল তামিলনাড়ু ক্রিক...

ভারত সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

জিম্বাবুয়ে সফরের দল থেকে বাদ পড়েছেন মোসাদ্দেক সৈকত, শরিফুল ইসলাম ও তাইজুল ইসলাম।

জয়ের স্বপ্ন দেখিয়ে হেরে গেল বাংলাদেশ

৭৪ রানের মধ্যে ৭ উইকেট হারিয়ে ১৪৫ রানের টার্গেটেই কঠিন বানিয়ে ফেলে ভারত।