ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

দ্বিতীয় ওয়ানডেতে হাসারাঙ্গাকে পাচ্ছে না শ্রীলংকা

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ জুন ২০২২ ০৪:৪৩

ওয়ানিন্দু হাসারাঙ্গা। ছবি সংগৃহীত ওয়ানিন্দু হাসারাঙ্গা। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ওয়ানডেতে দলের অন্যতম পারফর্মার ছিলেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। তবে চোটের কারণে দ্বিতীয় ওয়ানডেতে এই অলরাউন্ডারের সার্ভিস পাচ্ছে না শ্রীলঙ্কা।

হাসারাঙ্গার চোট নিয়ে দলের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি, তবে ইএসপিএন ক্রিকইনফোর এক প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে। এই অলরাউন্ডারের চোট নিয়ে এখনও পরিষ্কার ধারণা পাওয়া যায়নি, চোট গুরুতর হলে সিরিজ থেকেও ছিটকে যেতে পারেন তিনি।

ইএসপিএন ক্রিকইনফো বলছে, 'কুঁচকির চোটে পড়ায় অন্তত দ্বিতীয় ম্যাচে পাল্লেকেল্লেতে খেলতে পারবেন না হাসারাঙ্গা। মেডিকেল স্টাফরা এখনও তার চোটের পরিষ্কার ধারণা পায়নি।'


প্রথম ওয়ানডেতে ব্যাট হাতে ১৯ বলে ৩৭ রানের পর বল হাতে ৫৮ রানে ৪ উইকেট শিকার করেছিলেন হাসারাঙ্গা। দল হারলেও ব্যাক্তিগত পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন এই অলরাউন্ডার। দ্বিতীয় ওয়ানডেতে তার অনুপস্থিতি নিশ্চিতভাবেই ভোগাবে লঙ্কান টিম ম্যানেজমেন্টকে।

এদিকে অজি শিবিরেও চোট হানা দিয়েছে। শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেছেন মার্কাস স্টইনিস। সাইড স্ট্রেইনের চোটের কারণে সিরিজের বাকি চার ওয়ানডেতে এই অলরাউন্ডারকে পাচ্ছে না অস্ট্রেলিয়া। ইতোমধ্যেই তার বদলি ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

স্টইনিসের পরিবর্তে দলে ডাক পেয়েছেন ট্রাভিস হেড। তাছাড়া সাইড স্ট্রেইনের চোটে আছেন অজি স্পিনার অ্যাস্টন অ্যাগার। সিরিজ থেকে ছিটকে গেছেন তিনিও। তার বিকল্প হিসেবে ডাক পেয়েছেন বাঁহাতি স্পিনার ম্যাথু কুহনেমান।

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷