ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপের চেয়েও গুরুত্বপূর্ণ শাহিন আফ্রিদি!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৬

শাহিন শাহ আফ্রিদি। ছবি সংগৃহীত শাহিন শাহ আফ্রিদি। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ সদ্য সমাপ্ত এশিয়া কাপে খেলা হয়নি বর্তমান সময়ে পাকিস্তানের সেরা পেসার শাহিন আফ্রিদির। পুনবার্সন প্রক্রিয়া শেষ না হলেও জায়গা পেয়েছেন অস্ট্রেলিয়া বিশ্বকাপ স্কোয়াডে। তবে এ নিয়ে দ্বিমত পোষণ করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার আকিভ জাভেদ। পরামর্শ দিয়েছেন বিশ্বকাপ না খেলার। কারন হিসেবে উল্লেখ করেছেন বিশ্বকাপের চেয়েও গুরুত্বপূর্ণ আফ্রিদি। 

অভিষেকের পর থেকেই দূর্দান্ত আফ্রিদি বর্তমান সময়ে পুরো ক্রিকেট দুনিয়ায় অন্যতম সেরাদের একজন। তার প্রতি পাকিস্তানের চাওয়ায় অনেক বেশি। এশিয়া কাপে তার অভাব ভালো ভাবেই টের পেয়েছে পুরো দল। তাই বিশ্বকাপ মঞ্চে তাকে ছাড়া খেলার সম্ভাবনা খুবই কম। 

 

আকিব জাভেদ বলেন, পাকিস্তানের জন্য অস্ট্রেলিয়া বিশ্বকাপের চেয়েও শাহিন গুরুত্বপূর্ণ। সেই সঙ্গে তিনি এটাও মনে করিয়ে দিয়েছেন যে, শাহীনের মতো পেসার প্রতিদিন জন্মায় না।

 

এ প্রসঙ্গে আকিভ জাভেদ বলেন, ‘শাহীন আফ্রিদির মতো ফাস্ট বোলার প্রতিদিন জন্মায় না। শাহীন আফ্রিদির প্রতি আমার উপদেশ আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপে না খেলার। কারণ এই বিশ্বকাপের চেয়েও গুরুত্বপূর্ণ শাহীন।’

 

এদিকে দিন কয়েক আগে আফ্রিদির চিকিৎসা ইস্যুতে বোমা ফাটিয়েছিলেন শহিদ আফ্রিদি। বলেছিলেন ইংল্যান্ডে নিজ টাকায় চিকিৎসা নিয়েছেন শাহিন। যদিও এমন অভিযোগ অস্বীকার করেছেন বোর্ড প্রধান রমিজ রাজা। তিনি বলেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ড খেলোয়াড়দের জন্য যা করে অন্য কোন বোর্ড তা করে না। 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷