ঢাকা | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

ম্যাক্সওয়েল-স্টার্কদের ছাড়াই দল ঘোষণা অজিদের

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৬ অক্টোবর ২০২২ ২২:০৭

বিশ্রামে স্টার্ক, ম্যাক্সওয়েল ও হ্যাজেলউড। ফাইল ছবি বিশ্রামে স্টার্ক, ম্যাক্সওয়েল ও হ্যাজেলউড। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ আগামী ৯ অক্টোবর থেকে পার্থে শুরু হবে স্বাগতিক অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আসন্ন এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে অজিরা। যেখানে প্রথম টি-টোয়েন্টিতে বিশ্রাম দেওয়া হয়েছে দলের পাঁচ তারকা ক্রিকেটারকে। তবে সিরিজের বাকি দুই ম্যাচের দলে রাখা হয়েছে তাঁদেরকে।

পার্থে আগামী ৯ অক্টোবর প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। যে ম্যাচে অজিরা বিশ্রাম দিয়েছে মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল ও অ্যাডাম জাম্পাকে। তাঁদের পরিবর্তে অজিদের প্রথম ম্যাচের দলে ফিরেছেন মার্কাস স্টয়নিস, কেন রিচার্ডসন, অ্যাশটন অ্যাগার, মিচেল সুইপসন ও নাথান এলিস। এদের মধ্যে আবার অজিদের বিশ্বকাপ স্কোয়াডে আছেন স্টয়নিস, রিচার্ডসন ও অ্যাগার।

এদিকে বিশ্বকাপ দলে জায়গা না পেলেও, ইংল্যান্ড সিরিজেও জায়গা ধরে রেখেছেন অজি ওপেনার ক্যামেরুন গ্রিন। দারুণ ছন্দে থাকা এই তারকা অলরাউন্ডার শেষ পর্যন্ত অজিদের বিশ্বকাপ দলে জায়গা পায় কিনা, সেই দিকেই চোখ অজি সমর্থকদের। তবে চোট কাটিয়ে মার্কাস স্টয়নিস দলে ফেরায়, সেই সম্ভাবনাও অনেকটাই ক্ষীণ হয়ে গেছে গ্রিনের।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরন গ্রিন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইঙ্গলিস, ড্যানিয়েল সামস, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, মিচেল সুইপসন, নাথান এলিস ও কেন রিচার্ডসন।

ইংল্যান্ডের বিপক্ষে বাকি দুটি টি-টোয়েন্টির অস্ট্রেলিয়া দল : অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, ক্যামেরন গ্রিন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, টিম ডেভিড, জশ ইঙ্গলিস, ড্যানিয়েল সামস, শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স, জশ হ্যাজেলউড, অ্যাডাম জাম্পা ও কেন রিচার্ডসন।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷