ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বাংলাদেশকে দিয়ে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করবে ভারত

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২ ২১:১৭

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ দ্বিপাক্ষিক সিরিজে দূর্দান্ত করেও বৈশ্বিক আসরে ট্রফি জিততে পারছে না ভারত। আগামী ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতি শুরু করতে চায় দলটি। এই প্রস্তুতির মঞ্চ হিসেবে বাংলাদেশ সিরিজকেই বেঁছে নিয়েছে টিম ইন্ডিয়া। এমনটিই জানিয়েছেন দলটির ওপেনার শিখর ধাওয়ান। 

 

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দিয়েছেন ধাওয়ান। তিন ম্যাচের দুইটিই ভেস্তে গিয়েছিল বৃষ্টিতে। অবশ্য এক ম্যাচ জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে নিউজিল্যান্ড। শেষ ম্যাচের পর নিজেদের বিশ্বকাপ প্রস্তুতি নিয়ে এক প্রশ্নে ধাওয়ান জানান,সিনিয়র ক্রিকেটাররা ফেরায় বাংলাদেশ সফর থেকে শুরু হবে ভারতের বিশ্বকাপ প্রস্তুতি। 

 

ধাওয়ান বলেন, ‘বাংলাদেশ সিরিজে সব সিনিয়র ক্রিকেটাররা ফিরে আসবে। সেখান থেকে বিশ্বকাপের বাস্তব যাত্রা (প্রস্তুতি) শুরু হবে। সব সিনিয়র ক্রিকেটাররা ফিরে আসছে। এশিয়ান উইকেটে বিশ্বকাপের প্রস্তুতির যাত্রাটা আরও ভালো হবে।’

টি-টোয়েন্টি বিশ্বকাপে হতাশাজনক পারফরম্যান্সের পর নিউজিল্যান্ড সফরে বিশ্রামে ছিলেন অধিনায়ক রোহিত শর্মা, বিরাট কোহলি, লোকেশ রাহুলের মতো ক্রিকেটাররা। তবে বাংলাদেশ সফরে দিয়ে আবারও ফিরছেন তারা। যেখানে তিনটি ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবে বাংলাদেশ ও ভারত।

 

-নট আউট/এমআরএস

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷