ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ঘূণিঝড়ের প্রভাব বে ওভাল টেষ্টে, শুরু হওয়া নিয়ে শঙ্কা

নিউজ ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ০১:৩৩

ইংল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। ছবিঃ ক্রিকইনফো। ইংল্যান্ডের বিপক্ষে দুটি টেস্ট খেলবে নিউজিল্যান্ড। ছবিঃ ক্রিকইনফো।

নিউজ ডেস্কঃ আগামী বুধবার থেকে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মধ্যকার ২-ম্যাচের টেষ্ট সিরিজ শুরু করার রয়েছে। সিরিজের ১ম টেষ্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে মাউন্ট মঙ্গানুইয়েতে। টেষ্ট সিরিজটি আইসিসি টেষ্ট চ্যাম্পিয়ানশীপের অংশ।

টেষ্ট সিরিজকে সামনে রেখে ইতিমধ্যে নিউজিল্যান্ডে পৌঁছে অনুশীলন শুরু করেছে সফরকারী ইংলিশরা। তবে বাধা হয়ে দাঁড়িয়েছে স্থানীয় একটি ঘূর্ণিঝড়। গ্যাব্রিয়েল নামের ঘূর্ণিঝড়টির প্রভাবে প্রবল বর্ষণ ও জলোচ্ছ্বাস দেখা দিয়েছে অনেক জায়গায়।

প্রথম টেষ্টের ভেন্যু নিউজিল্যান্ডের নর্দান আইল্যান্ডে অবস্থিত আর অন্যদিকে গ্যাব্রিয়েল ঘূর্ণিঝড়টি আঘাত এনেছে সাউদার্ন আইল্যান্ডে। প্রতিকূল আবহাওয়ার কারণে আগামী মঙ্গলবার পর্যন্ত দেশটিতে অভ্যন্তরীণ বিমান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

এমতাবস্থায় সাউদান আইল্যান্ডে থাকা ক্রিকেটাররা প্রথম টেষ্ট ভেন্যুতে পৌঁছতে বিপদে পড়তে পারে বলে জানিয়েছে দেশটির কিছু গনমাধ্যম। সবকিছু স্বাভাবিক না হলে টেষ্ট শুরু হওয়া নিয়ে হতে পারে বিলম্ব।

 

- নট আউট/ডব্লিউআর।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷