ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

দীর্ঘসময়ের জন্য মাঠের বাইরে জেমিসন, মিস করবেন আইপিএল

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ০১:২৭

কিউই পেসার কাইল জেমিসন। ছবি: নিউজিল্যান্ড ক্রিকেট কিউই পেসার কাইল জেমিসন। ছবি: নিউজিল্যান্ড ক্রিকেট

নট আউট ডেস্কঃ ইনজুরি যেন পিছু ছাড়ছেই না কিউই পেসার কাইল জেমিসনকে। দীর্ঘমেয়াদী এই চোট থেকে মুক্তি পেতে এবার এই পেসারকে যেতে হচ্ছে ছুরি কাঁচির নিচে। যেকারণে অন্তত ৪ মাসের জন্য মাঠের বাইরে থাকতে তাকে। তাই ইংল্যান্ডের বিপক্ষে চলমান হোম সিরিজ ত বটেই, জেমিসনের খেলা হচ্ছে না আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ও (আইপিএল)।

গত বছর ইংল্যান্ড সফরে ব্যাক ইনজুরিতে পড়েছিলেন কাইল জেমিসন। এরপর পুনর্বাসন প্রক্রিয়ায় সেরে উঠে ফিরেছিলেন ঘরোয়া ক্রিকেটে। গেল মাসেই ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও ছিলেন রিদমে। তবে, সিরিজ শুরুর আগেই ছিটকে যান এই পেসার।

অন্তত চার মাস মাঠের বাইরে থাকতে হবে জেমিসনকে। যে কারণে চলমান ইংল্যান্ড সিরিজ ছাড়াও, ঘরের মাটিতে শ্রীলঙ্কা সিরিজ মিস করতে যাচ্ছেন তিনি। এছাড়া আগামী এপ্রিলে পাকিস্তান সফরের পাশাপাশি মিস করবেন আইপিএল। নিলাম থেকে এই পেসারকে ১ কোটি রুপি দলে ভিড়িয়েছিল চেন্নাই সুপার কিংস।

জেমিসনের অস্ত্রোপচার করার বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেছেন, ‘কাইল জেমিসন ব্যাক সার্জনকে দেখিয়েছে এবং এই সপ্তাহের শেষের দিকে তার সার্জারি হবে। এটা তার জন্য চ্যালেঞ্জিং ও কঠিন সময় এবং আমাদের জন্য বড় ক্ষতি। সে যখনই আমাদের দলে খেলেছে তখনই অসাধারণ ছিল।’

তিনি আরও বলেন, ‘আমরা তাকে শুভকামনা জানাই। তাকে ফেরার জন্য সেরা সুযোগ দিতে চাই আমরা। কারণ আমরা জানি সে আমাদের দলের কত বড় একটা তারকা।’

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷