ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

ওয়ার্নারের জাতীয় দলে ফেরার দরজা বন্ধ করে দিলেন বেইলি

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৬ জুলাই ২০২৪ ১১:০৫

ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি ডেভিড ওয়ার্নার। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ চলতি বছরের শুরুর দিকে টেস্ট ক্রিকেটকে বিদায় জানান অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার। অবশ্য সেই সময় জানিয়ে দেন, গত বছরের ওয়ানডে বিশ্বকাপের ফাইনাল ছিল এই সংস্করণে নিজের শেষ ম্যাচ। টি-টোয়েন্টি বিশ্বকাপ দিয়ে শেষ হয়েছে ওয়ার্নারের আন্তর্জাতিক ক্রিকেট অধ্যায়ের। 

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেও আগামী বছরের চ্যাম্পিয়নস ট্রফিতে খেলার ইচ্ছার কথা অবশ্য জানিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। তবে, ওয়ার্নার ফেরার সেই সুযোগটা পাচ্ছে না বলেই স্রেফ জানিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি। সাবেক অজি অধিনায়ক বলেছেন, ওয়ার্নারকে এখন অবসরপ্রাপ্ত খেলোয়াড় হিসেবেই বিবেচনা করেন তারা।

এই প্রসঙ্গে বেইলি বলেছেন, ‘আমাদের উপলব্ধি হচ্ছে ডেভিড (ওয়ার্নার) অবসর নিয়েছে। তিন সংস্করণেই দুর্দান্ত ক্যারিয়ারের জন্য তার প্রশংসা করা উচিত। নিশ্চিতভাবেই, আমাদের পরিকল্পনা হচ্ছে সে পাকিস্তানে (চ্যাম্পিয়নস ট্রফিতে) থাকবে না।’

উল্লেখ্য, সম্প্রতি সামাজিক মাধ্যমে ওয়ার্নার জানিয়েছিলেন, আগামী বছর ওয়ানডে সংস্করণের চ্যাম্পিয়নস ট্রফির জন্য দলে জায়গা পেলে তিনি খেলবেন। গতকাল (সোমবার) স্কটল্যান্ড ও ইংল্যান্ড সফরের জন্য টি-টোয়েন্টি ও ওয়ানডে দল ঘোষণার পর বেইলি নিশ্চিত করেছেন, জাতীয় দলে ফেরার দরজাটা কার্যত বন্ধই হয়ে গেছে ওয়ার্নারের জন্য।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

বাবরের বিশ্বরেকর্ড, রান পাহাড়ে চড়ল পাকিস্তান

আগা সালমানকে নিয়ে দিনের বাকিটা শেষ করেন বাবর আজম।

হৃদয় জিতলেন সরফরাজ, ‘ড্র’ হলো করাচি টেস্ট

জিততে হলে শেষ ১১ ওভারে পাকিস্তানের প্রয়োজন ছিল ৪৯ রান, হাতে ৪ উইকেট।

‘তিন’ সেঞ্চুরিতে পাল্টা জবাব পাকিস্তানের

১১৪ রানে শফিক ফিরলে ভাঙে ইমামের সঙ্গে ২২৫ রানের জুটি৷