ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

কলকাতার মেন্টর রাহুল দ্রাবিড়!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ৯ জুলাই ২০২৪ ১৯:৫৬

ছবি সংগৃহীত ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে শেষ হয়েছে ভারতের রাহুল দ্রাবিড় অধ্যায়। কারণ, তার সঙ্গে বিশ্বকাপ পর্যন্তই চুক্তি ছিল বোর্ডের। এরপর বিসিসিআই চাইলেও আর চুক্তির মেয়াদ বাড়াননি তিনি। ভারতের দায়িত্ব ছাড়ার পর নিজেকে বেকার বলে দাবি করেছিলেন দ্রাবিড়।

তবে এর মধ্যেই নতুন প্রস্তাব পেয়েছেন তিনি। দ্রাবিড়কে মেন্টর বা পরামর্শক হওয়ার জন্য পরামর্শক হওয়ার জন্য প্রস্তাব দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

গত মৌসুমে কলকাতার মেন্টর ছিলেন গৌতম গম্ভীর। মেন্টর হিসেবে দলে ফিরেই কেকেআরের ১০ বছরের ট্রফির খরা কাটিয়েছেন দলটির সাবেক অধিনায়ক। এবার দ্রাবিড়ের জায়গায় ভারতীয় দলের দায়িত্ব নিতে চলেছেন গম্ভীর। যা কলকাতার জন্য বড় ধাক্কা।

ফলে গম্ভীরের জায়গায় এমন একজনকে খুঁজছে তিনবারের শিরোপাজয়ী এই দলটি, যার যোগ্যতা ও অভিজ্ঞতা সবই আছে। সেখানে দ্রাবিড়ের থেকে আর ভালো অপশন কি হতে পারে। ভারতীয় দলের কোচের দায়িত্ব সামলানোর পাশাপাশি আইপিএলেও রাজস্থানের মেন্টর ছিলেন তিনি।

কলকাতা ছাড়াও বেশ কয়েকটি ফ্র্যাঞ্চাইজি তার প্রতি আগ্রহ দেখিয়েছে । ভারতের হেড কোচ হিসেবে ১২ কোটি রুপি পেতেন দ্রাবিড়। আইপিএলের দলগুলো অবশ্য তার থেকে অনেক বেশি পারিশ্রমিক দিতে চাচ্ছে দ্রাবিড়কে।



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

আইপিএলের নিলামে মাহমুদউল্লাহসহ ৬ বাংলাদেশি

সর্বোচ্চ ২ কোটি রুপির ভিত্তিমূল্যে স্থান পেয়েছেন দ্য ফিজ

একনজরে আইপিএলের ১০ দলের চূড়ান্ত স্কোয়াড

শেষ হয়েছে আইপিএলের মিনি নিলাম। দশ দলের অংশগ্রহনে হতে যাওয়া লিগে দলগুলো এখন পূর্ণ শক্ত...

গুজরাট থেকে মুম্বাইয়ে হার্দিক, আইপিএল ইতিহাসে সেরা...

মুম্বাইকে পেতে মরিয়া হয়ে রয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। তবে হার্দিককে পেতে যথেষ্ট অর্থ নেই...