ঢাকা | মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

ফের অঘটন? নাকি ঘুরে দাঁড়াবে এশিয়ার রাজারা!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২ ২১:৩২

লঙ্কানদের চাই কেবল জয়৷ ফাইল ছবি লঙ্কানদের চাই কেবল জয়৷ ফাইল ছবি

নট আউট ডেস্কঃ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডে, নিজেদের প্রথম ম্যাচে নামিবিয়ার কাছে বিধ্বস্ত হয়েছে সদ্য এশিয়া কাপ চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ জিতলেও তাই এশিয়ান রাজাদের তাকিয়ে থাকতে হবে বাকি দলগুলোর দিকেও। আর যদি আরব আমিরাত কিংনা নেদারল্যান্ডসের বিপক্ষে একটি হার, বিশ্বকাপ থেকে ছিটকেই দিবে দাসুন শানাকাদের৷ ৫৫ রানে নামিবিয়ার কাছে হারের ক্ষত নিয়েই আজ (মঙ্গলবার) আরব আমিরাতের মুখোমুখি হবে দলটি।

ঘুরে দাঁড়াতে যেমন আরব আমিরাতের বিপক্ষে জয় ছাড়া ভিন্ন কোন পথ খোলা নেই লঙ্কানদের সামনে, তেমনি টুর্নামেন্টে টিকে থাকতে হলেও জয় চোখ রাখতে হবে তাঁদের। আরব আমিরাত মিশনে নামার আগে লঙ্কান পেসার চামিকা করুণারত্নে বলেন, সব থেকে আগে যেটা জরুরি! সেটা হলো ফিরে পেতে হবে নিজেদের।

চামিকা বলেছেন, ‘আমাদের যথেষ্ট ভালো ব্যাটার আছে। এমন খেলোয়াড় আছে, যারা ম্যাচ নিয়ন্ত্রণ করতে পারে। পেস আক্রমণ ভালো, সঙ্গে বৈচিত্র্যও আছে। স্পিনেও শক্তিশালী এবং আমরা ফিট, মানসিকভাবে শক্ত। এখন যেটা প্রয়োজন তা হলো নিজেদের মেলে ধরতে পারা। পারফর্ম করতে হবে আমাদের।’ 

উল্লেখ্য, আরব আমিরাতের বিপক্ষে টি-টোয়েন্টি এর আগে একবারই মুখোমুখি হয়েছে শ্রীলঙ্কা। ২০১৬ সালের এশিয়া কাপে লঙ্কানদের ১২৯ রানে আটকে দিয়েও সেবার ১৪ রানে হারতে হয়েছিল আরব আমিরাতকে। কোন অঘটন না ঘটলে এই ম্যাচেও পরিষ্কার ফেভারিট লঙ্কানরা। জিলংয়ে দু'দলের ম্যাচটি শুরু হবে মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

 

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...