ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সুন্দর জয়ের ধারায় জিম্বাবুয়ে, আতঙ্কে দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা!

নট আউট ডেস্ক
প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২ ০৩:৪৫

জিম্বাবুয়ে ক্রিকেট দল। ছবি সংগৃহীত জিম্বাবুয়ে ক্রিকেট দল। ছবি সংগৃহীত

নট আউট ডেস্কঃ বর্তমান সময়ে দলগুলো পারফর্মন্সে জিম্বাবুয়েকে ছোট করে দেখার সুযোগ আপাতত নেই। বিশ্বক্রিকেট ভালোই প্রভাব রাখছে দলটি। ছয় বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সুযোগ পাওয়ার পর প্রথম পর্বে নিজেদের প্রথম ম্যাচে জয়ও তুলে নিয়েছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচের আগে রাজাদের সমীহ করছেন উইন্ডিজ অলরাউন্ডার জেসন হোল্ডার। 

 

হোল্ডার বলেন ‘তারা ক্রমেই আরো প্রতিযোগিতামূলক হয়েছে। তারা একটি সুন্দর জয়ের ধারায় রয়েছে বলেও মনে হচ্ছে। আমরা একটি অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ আশা করছি। সম্ভবত আমরা এই প্রতিযোগিতায় আমাদের সবচেয়ে কঠিন ম্যাচ খেলতে যাচ্ছি।’

 

টি-টোয়েন্টি বিশ্বকাপ ইতিহাসে সবচেয়ে সফল দলটি এবার ধুকছে ভালো ভাবেই। মূল পর্বে জায়গা হয়নি সরাসরি। প্রথম পর্বে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ হেরে শঙ্কা জেগেছে পরবর্তী পর্বে খেলা নিয়েও। তবে ভুল থেকে শিক্ষা নিয়ে ভালো করতে মরিয়া সকলে। 

নিজের দল প্রসঙ্গে হোল্ডার বলেন, ‘নিঃসন্দেহে (বিশ্বকাপে) গতকাল আমাদের শুরুটা কঠিন হয়েছে। গতকালের পারফরম্যান্সে আমরা সবাই হতাশ। তবে আমি মনে করি, আমাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হল এখন আরও শক্তভাবে একত্রিত হওয়া এবং সমাধান খুঁজে বের করার চেষ্টা করা। গতকাল ম্যাচের পর আমরা বেশ ভালো আলোচনা করেছি।

 

 

-নট আউট/এমআরএস



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...