ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

বিশ্বকাপ শেষ টপলির, ডাক পেলেন মিলস

নট আউট ডেস্ক
প্রকাশিত: ২০ অক্টোবর ২০২২ ২০:৫২

ইংল্যান্ড ক্রিকেট। ফাইল ছবি ইংল্যান্ড ক্রিকেট। ফাইল ছবি

নট আউট ডেস্কঃ গত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথে চোটের কারণে ছিটকে গিয়েছিলেন ইংলিশ পেসার টাইমাল মিলস। আসরের মাঝপথেই সেবার ইংলিশরা দলে ডাকে আরেক পেসার রিস টপলিকে। সেই যে শুরু, এরপর ইংল্যান্ডের নিয়মিত সদস্যও হয়ে যান টপলি। ধারাবাহিকভাবে পারফর্ম করার পুরষ্কার পেয়েছিলেন চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে ডাক পেয়ে। তবে সেই সুখটা কপাল সইলো না টপলির। ইনজুরিতে এবার বিশ্বকাপের আগেই ছিটকে গেলেন এই পেসার। মজার ব্যাপার তাঁর পরিবর্তে ইংলিশরা এবার দলে ডেকেছে টাইমাল মিলসকেই।

ইংল্যান্ডের ইনফর্ম পেসার রিস টপলির বাম পায়ের গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন। টপলির বদলি হিসেবে আরেক বাঁহাতি ইংলিশ পেসারে টাইমাল মিলসের ভাগ্য খুলে গেল। এর আগে এই পেসার ছিলেন ইংলিশদের রিজার্ভ দলে।

ব্রিজবেনে পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সময় চোটে পড়েন টপলি। ফিল্ডিং করার সময় এই পেসারের গোড়ালি বেঁকে যায়। এরপর স্ক্যান করার পরই সিদ্ধান্ত আসে বিশ্বকাপ খেলা হচ্ছে না টপলির। গত এক বছর ধরে ইংল্যান্ডের পেস বোলিংয়ের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন টপলি। তাঁর ছিটকে যাওয়া বিশ্বকাপের আগে বড় ধাক্কাই হয়ে এসেছে ইংল্যান্ডের জন্য। এদিকে মিলস বিশ্বকাপ স্কোয়াডে ডাক পাওয়ায়, লুক উডকে রিজার্ভ ক্রিকেটার হিসেবে দলে ডেকেছে ইংলিশরা।

 

-নট আউট/টিএ



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...