ঢাকা | রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৩ ভাদ্র ১৪৩১

ব্রিসবেন ছেড়ে শনিবার হোবার্ট যাচ্ছেন সাকিবরা

স্পেশাল করেসপন্ডেন্ট
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২২ ০৫:৫৫

বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি বাংলাদেশ ক্রিকেট। ফাইল ছবি

স্পেশাল করেসপন্ডেন্টঃ অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ড শেষ হয়েছে শুক্রবার। এবার মূল পর্বের লড়াই মাঠে গড়াবে। সুপার টুয়েলভ পর্ব আগামীকাল শনিবার থেকেই শুরু হচ্ছে।

বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন শুরু হবে আগামী সোমবার (২৪ অক্টোবর)। গতকালই টাইগাররা জেনে গেছে প্রথম ম্যাচের প্রতিপক্ষ। প্রথম রাউন্ডের ‘এ’ গ্রুপের রানার্সআপ নেদারল্যান্ডসের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল। হোবার্টের বেলেরিভ ওভালে অনুষ্ঠিত হবে ম্যাচটি। 

শনিবার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের ভেন্যু হোবার্টে যাবে বাংলাদেশ দল। ব্রিসবেন থেকে দলীয় সূত্রে শুক্রবার জানা গেছে, ব্রিসবেন থেকে আইসিসির নির্ধারিত ফ্লাইটে হোবার্টে যাবে টাইগাররা। তবে ফ্লাইটটা সরাসরি হোবার্টে যাবে না। মেলবোর্নে ট্রানজিট রয়েছে। তাই মেলবোর্ন হয়ে হোবার্টে যেতে হবে বাংলাদেশ দলকে। 

স্থানীয় সময় দুপুরে হোবার্টে গিয়ে পৌঁছাবেন সাকিব-লিটনরা। জানা গেছে, বেলেরিভ ওভালে শনিবার সন্ধ্যায় অনুশীলন করার কথা রয়েছে টাইগারদের। যদিও লম্বা ভ্রমণের ক্লান্তি কাটিয়ে অনুশীলনে নামা সহজ হবে না। আদৌ অনুশীলন হবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে।

অনুশীলন না হলে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের আগে ব্যাটে-বলে নিজেদের ঝালিয়ে নেয়ার সুযোগ খুব বেশি পাচ্ছে না বাংলাদেশ দল। ম্যাচের ভেন্যুতে মাত্র একটি সেশন অনুশীলন করবেন ক্রিকেটাররা। 

এদিকে প্রস্তুতি ম্যাচ শেষ হলেও ব্রিসবেনে বাড়তি দুদিন থেকে যেতে হয়েছে বাংলাদেশ দলকে। কিন্তু সেখানে বৃষ্টি বারবারই বাধা হয়ে দাঁড়িয়েছে। শুক্রবার যেমন বৃষ্টির কারণে বাংলাদেশের অনুশীলন পন্ড হয়েছে।

 

-নট আউট/এমজেএ/টিএ

 



আপনার মূল্যবান মতামত দিন:

এই বিভাগের জনপ্রিয় খবর

দ. আফ্রিকার হারে জমে উঠল সেমির লড়াই

শাদাবের অলরাউন্ডার নৈপুণ্যে জিতল পাকিস্তান। এই জয়ে সেমির স্বপ্ন

শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ বলে হারল পাকিস্তান! 

শ্বাসরুদ্ধকর ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হেরে বিশ্বকাপ মিশন শুরু করেছিল পাকি...

হারিসের ধারাবাহিকতায় ভাঙতে পারে বাবর-রিজওয়ান জুটি

যেভাবে হারিস ব্যাটিং করেছে, তার ভবিষ্যৎ উজ্জ্বল। অস্ট্রেলিয়ার মাটিতে সে সাউথ আফ্রিকার...